BJP Marathon: পুলিশের অনুমতি নেই, চ্যালেঞ্জ রেখেই রবিবার রেড রোডে দৌড়লেন দিলীপ-সৌমিত্ররা

 রাজ্য বিজেপির যুব মোর্চার উদ্যোগে রেড রোডে ম্যারথন শুরু রবিবার সাতসকালে। লালবাজারের অনুমতি ছাড়াই রেড রোডে দৌড়লেন দিলীপ, সৌমিত্ররা। 

Ritam Talukder | Published : Aug 1, 2021 4:15 AM IST / Updated: Aug 01 2021, 10:25 AM IST


 রাজ্য বিজেপির যুব মোর্চার উদ্যোগে রেড রোডে ম্যারথন শুরু রবিবার সাতসকালে। লালবাজারের অনুমতি ছাড়াই রেড রোডে দৌড়লেন দিলীপ, সৌমিত্ররা। উল্লেখ্য,নিজের চ্যালেঞ্জ শেষ অবধি নিয়েই ছাড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 

আরও পড়ুন, 'কলকাতা যখন লন্ডন', মমতাকে চরম কটাক্ষ দিলীপের

উল্লেখ্য, রবিবার রাজ্য বিজেপির যুব মোর্চার উদ্যোগে রেড রোডে এক কিলোমিটার ব্যাপী দৌড় আয়োজন করা হয়েছে। উক্ত দৌড় শুরু হয় সকাল আটটা নাগাদ রেড রোডের নেতাজি মূর্তি পাদদেশে । শেষ হয় শ্যামাপ্রসাদ মূর্তির পাদদেশে চিয়ার্স ফর ইন্ডিয়া এই কার্যক্রমের নামকরণ করে যুব মোর্চা তথা বঙ্গ বিজেপি। দেশে চলছে অলিম্পিক ক্রিয়ার আসর। আসলে যে সমস্ত ভারতীয় প্রতিযোগিতা অংশগ্রহণ করেছে তাদের উৎসাহ দানের জন্য এই পদক্ষেপ বিজেপির যুব মোর্চার। এই দৌড়ে অংশ নিয়েছিলেন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ কেন্দ্রীয় মন্ত্রী ও এমপিরা। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রাজু বিস্টা সহ কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াট সহ এক ঝাঁক যুব মোর্চা কর্মীবৃন্দ।

"

আরও পড়ুন, কোভিডে মৃত্যু বেড়ে আশঙ্কা ৭ জেলায়, বয়ষ্কদের বাড়ি গিয়ে টিকার দেবার সিদ্ধান্ত নিল পুরসভা

প্রসঙ্গত, কোভিড পরিস্থিতির কারণে রাজ্য বিজেপির যুব মোর্চার উদ্যোগে এই ম্যারথনের অনুমতি দেয়নি লালবাজার। কলকাতা পুলিশের বক্তব্য, যেহেতু এখনও কোভিড বিধির কারণে জমায়েতে আংশিক নিষেধাজ্ঞা রয়েছে। জমায়েত হবে,এমন কোনও অনুষ্ঠান করা যাবে না।  আর এনিয়ে রীতিমতো ক্ষুব্ধ হন দিলীপ ঘোষ।মূলত বিজেপির তরফে সর্বভারতীয় স্তরে এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। তাই পশ্চিমবঙ্গেও তা পালন করবেই রাজ্য বিজেপি। বিজেপির তরফে জানা হয়েছে যে, করোনার নাম করে পশ্চিমবঙ্গে তাঁদের কোনও কর্মসূচিই পালন করতে দেওয়া হয় না। অপরদিকে শাসকদলের পক্ষ থেকে কোনও কর্মসূচি নেওয়া হলে তখন উল্টো দৃশ্য ফিরে আসে। তাই এই অভিযোগকেই ঢাল বানিয়ে রবিবার ম্যারাথন কর্মসূচি যুব মোর্চা পালন করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।     

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

"

Share this article
click me!