By Election: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, কমিশনের চিঠির কী জবাব দিলেন প্রিয়াঙ্কা

ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের বিরুদ্ধে উঠেছে বিধিভঙ্গের অভিযোগ। উল্লেখ্য, কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল।  

Asianet News Bangla | Published : Sep 15, 2021 11:31 AM IST / Updated: Sep 15 2021, 05:12 PM IST


ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের বিরুদ্ধে উঠেছে বিধিভঙ্গের অভিযোগ। উল্লেখ্য, কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল।  এরপরেই বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে চিঠি পাঠিয়ে জবাব চেয়েছে নির্বাচন কমিশন।

আরও পড়ুন, আজ ভবানীপুরে প্রচারের মাঝে খোল-করতালে মাতলেন প্রিয়াঙ্কা, দেখেই মমতার স্লোগান তুলল TMC

বুধবার বিধিভঙ্গের অভিযোগ তুলে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে চিঠি পাঠিয়েছেন ভবানীপুর কেন্দ্রের রির্টানিং অফিসার। সেখানে উল্লেখ করা হয়েছে, মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন কোভিড বিধি ভঙ্গ করে জমায়েত করা হয়েছিল। সেই কারণেই তাঁর জবাব তলব করেছে কমিশন। এদিন বিকেল ৫ টায় চিঠির উত্তর চেয়ে পাঠিয়েছে। তবে তৃণমূলের তোলা অভিযোগের কোনও সারবত্তা নেই বলেই জানিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা বলেছেন,'  আমি চিঠি পেয়েছি। জবাব দেব। তেবে কোনও নিয়ম ভাঙিনি। শুভেন্দুদা আমার গাড়িতে ছিলেন। অর্জুন সিং, দীনেশ ত্রিবেদীরা অন্য গাড়িতে সোজা কমিশনের অফিসে পৌছেছিল। রাস্তায় কটা গাড়ি থাকবে, কার আসবে, সেটা দেখার দায়িত্ব আমার নয়। কমিশনের অফিসের বাইরে ভিড় জমেছিল, তখন জমায়েত সরিয়ে দেওয়া হয়নি কেন বলে প্রশ্ন তুলেছেন তিনি। এরপর তিনি তৃণমূল নিশানা করে বলেছেন, 'তৃণমূল ভয় পেয়েছে। তাই যেকোনওভাবেই আমার প্রচার বন্ধ করতে চাইছে।'

আৎও পড়ুন, কে এই প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, জানুন আইনজীবীর BJP প্রার্থী হয়ে ওঠার লম্বা সফর

প্রসঙ্গত, সোমবার মনোনয়ন পেশের আগে মন্দিরে যান প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। ধুনুচি হাতে মন্দিরে প্রবেশ করেন তিনি। পুজো শেষে গোলবাড়ি মন্দির থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা করে পৌছান আলিপুর সার্ভে বিল্ডিংয়ে। সেদিন রাজ্য বিজেপির শীর্ষ নের্তৃত্ব ছাড়াও ছিলেন অসংখ্য কর্মী সমর্থক। ঘাসফুল শিবিরের পরিসংখ্য়ান অনুযায়ী, প্রায় ৫০০ জন কর্মী এবং সমর্থক নিয়ে মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। আর এখানেই আপত্তি জানিয়েছে তৃণমূল। প্রিয়াঙ্কা মনোনয়ন পত্র জমা করার সময় কোভিড বিধি ভেঙেছেন বলে অভিযোগ তোলে ঘাসফুল শিবির।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার
বিজেপি সূত্রে খবর, ইতিমধ্যেই কমিশনের পাঠানো  চিঠির জবাব পাঠিয়ে দিয়েছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। চিঠিতে তিনি জানিয়েছেন, মনোনয়ন পত্র জমা দিতে যাওয়ার সময় তিনি কোনওভাবেই করোনা বিধি ভাঙেননি। অনেককর্মী এবং সমর্থক তাঁর মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় গিয়েছিলেন ঠিকই, কিন্তু তাঁরা ভিতরে প্রবেশ করেননি। রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী এবং অল্প কয়েক জন নেতাই, প্রিয়ঙ্কার মনোনয়ন জমা দেওযার সময় ছিলেন। আর কেউ ভিতরে যাননি।বাইরে যারা ছিলেন, তাঁধের নিয়ন্ত্রণ করার দায়িত্ব রাজ্য়-পুলিশ প্রশাসনের, জবাবে জানিয়েছেন প্রিয়াঙ্কা।
 

  আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!