' আমি যদি বাচ্চা মেয়ে হয়ে থাকি, তাহলে এত ভয় কেন', প্রিয়াঙ্কার যুক্তির ফাঁদে ফিরহাদ

বুধবার সকালে ফের মমতার প্রচারে ফিরহাদ। ভবানীপুরে প্রচারে বেরিয়ে পাল্টা যুক্তি দিয়ে প্রশ্ন ছুড়লেন প্রিয়াঙ্কাও।
 

Asianet News Bangla | Published : Sep 15, 2021 9:46 AM IST / Updated: Sep 15 2021, 03:18 PM IST


বুধবার সকালে ফের মমতার প্রচারে ফিরহাদ। এদিনও ফের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কাকে মনে করালেন মমতার ক্ষমতার কথা। মমতা যে ভবানীপুরের প্রার্থী, ভোটে প্রিয়াঙ্কাকে অনায়াসেই হারিয়ে দেবেন। ফের এদিন  জনসংযোগ বাড়াতে গিয়ে চ্যালেঞ্জ ছুড়লেন কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। তবে এদিন ভবানীপুরে প্রচারে বেরিয়ে পাল্টা যুক্তি দিয়ে প্রশ্ন ছুড়লেন প্রিয়াঙ্কাও।

আরও পড়ুন, আজ ভবানীপুরে প্রচারের মাঝে খোল-করতালে মাতলেন প্রিয়াঙ্কা, দেখেই মমতার স্লোগান তুলল TMC

এদিন সকাল বেলা ফিরহাদ হাকিম ভোট প্রচারে বেরিয়ে বাচ্চা থেকে বয়স্ক মানুষের সঙ্গে জনসংযোগ স্থাপন করলে। ৩০ সেপ্টেম্বর তাঁরা যেনও সকলেই ভোট  মমতাকেই দেয়, বুধবার নিশ্চিত করলেন ফিরহাদ। তবে এদিনও প্রচারে বেরিয়ে ফের তোপ দাগলেন ভবানীপুরের বিজেপি পার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে। ফিরহাদ হাকিম জানিয়েছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজস্ব ঠিকানা বা নিজস্ব বাড়ি ভবানীপুর। ভবানীপুর কেন্দ্রে তাঁকে হারানো অত সহজ নয়।' 

"

 আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার

প্রসঙ্গত, প্রিয়াঙ্কা প্রসঙ্গে এর আগে  তিনি 'বাচ্চা মেয়ে'-র তকমা দিয়ে বলেছিলেন,'ভবানীপুর ভোটে প্রচারের জন্য বহু নেতা ভয় পেয়ে ভোটের মুখে সরে দাঁড়াচ্ছেন । শুধু খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য। এন্টালিতে দাঁড়ালো বেচারী হেরে গেল ভবানীপুরে দাঁড়িয়েছে সবাই জানে কি হবে। এখানে যে তার কোনো সুযোগ নেই কিন্তু তাও বলবো তুমি উদ্যোগী তুমি উদ্যম মেয়ে তুমি ভরসা হারিও না, লেগে থাকো কোনও না কোনওদিন তোমার জয় হবে।'  তবে এদিন প্রিয়াঙ্কা এদিন ভবানীপুরে প্রচারে বেরিয়ে বলেছেন, ' আমাকে তো অনেকে বাচ্চা মেয়ে বলছে। যদি আমি বাচ্চা মেয়ে হয়ে থাকি, তাহলে আমাকে এত ভয় কেন। আমাকে দেখে এরকম করা হচ্ছে কেন'বলে প্রশ্ন তোলেন তিনি। 

আরও পড়ুন, মনোনয়ন পেশের দিনেই ভাইকে হারালেন প্রিয়াঙ্কা, ভবানীপুরের BJP প্রার্থীকে নিয়ে কী বার্তা শুভেন্দুর

অপরদিকে ফিরহাদ এদিন আরও বলেছেন,  গণতন্ত্রের অনেকগুলো নিয়ম আছে। সেই গণতন্ত্রের নিয়ম সবাইকে মানতে হবে। কতটা মার্জিনে তিনি জিতবেন তা বলা সম্ভব নয় বলে জানিয়েছেন ফিরহাদ হাকিম ।তবে তিনি বিশ্বাসী ৩ সেপ্টেম্বর যে ফলাফল প্রকাশিত হবে তাতেই মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয় যুক্ত হবেন মমতা।
 

   আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

 

Share this article
click me!