মাকে খুন করে বাড়ির মাটির তলায় পুতে ধূপ-ধুনো দিত ছেলে, মাটি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করল পুলিশ


 অভিযুক্ত ছেলে শেখ নয়নের উপস্থিতিতেই মাটি খুঁড়ে মায়ের কঙ্কাল উদ্ধার করল বর্ধমান থানার পুলিশ। মাকে খুন করার পিছনে, পুলিশের কাছে নিকৃষ্ট কারণ বলল অভিযুক্ত ছোট ছেলে নয়ন।

Asianet News Bangla | Published : Sep 15, 2021 8:21 AM IST / Updated: Sep 15 2021, 01:53 PM IST

বর্ধমানে সুকুরানা বিবির হত্যাকাণ্ডে প্রকাশ্য়ে এল চাঞ্চল্যকর তথ্য। মাকে খুন করার পিছনে, পুলিশের কাছে নিকৃষ্ট কারণের দোহাই দিল অভিযুক্ত ছোট ছেলে নয়ন। মাকে মেরে মাটিতে পুতে রাখার ঘটনায় অভিযুক্ত বুধবার অভিযুক্ত ছেলে নয়ন শেখকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে পৌঁছাল বর্ধমান থানার পুলিশ। যেখানে মৃতদেহ পুতে রাখা হয়েছে, সেখানে  ম্যাজিস্টেট পর্যায়ের আধিকারিকের উপস্থিতিতে মাটি খোঁড়ার কাজ চলে। অভিযুক্ত ছেলে শেখ নয়নের উপস্থিতিতে বাড়ির মধ্যে মাটি খুঁড়ে মায়ের কঙ্কাল উদ্ধার পূর্ব বর্ধমানের হাটুদেওয়ান এলাকায়।

আরও পড়ুন, ভাটপাড়া হত্যাকাণ্ডে কাঠগড়ায় TMC, 'ভোট পরবর্তী হিংসার' অভিযোগ তুলে CBI তদন্তের দাবি অর্জুনের

প্রসঙ্গত,আড়াই বছর আগে ২০১৯ সালের জানুয়ারী মাসে হঠাৎই নিখোঁজ হয়ে যান সুকুরানা বিবি। তারপর  বর্ধমান থানায় নিখোঁজ ডাইরি করেন সুকুরানা বিবির বড় ছেলে শেখ কিসমত। কিন্তু বহু জায়গায় খোঁজাখুজির পরও তাঁর মায়ের হদিস মেলেনি। এদিকে সুকুরানা বিবি চলে যাওয়ার পর মাস সাতেক আগে শিশুকন্যাকে নিয়ে বাবার বাড়ি চলে যায় বাড়ির ছোট বউও।  বছর দুয়েক আগে নয়নের বিয়ে হয় পূর্ব বর্ধমানের ভাতারের এরুয়ার গ্রামে। এদিকে আচমকা কেনইবা বাড়ি ছোট বউ চলে গেল, এপ্রশ্ন মনে আসলেও তার সঙ্গে যে গুরুতর কোনও রহস্য লুকিয়ে আছে তা ঠাহর করতে পারেনি বাড়ির বড় ছেলে। শেষে পরিবারের কল্য়াণ রক্ষার্থে এই সোমবার নয়নের দাদা  শেখ কিসমত ও বৌদি মিলি বিবি, ছোট বৌকে ফিরিয়ে আনার জন্য ভাইয়ের শ্বশুর বাড়ি  এরুয়ার গ্রামে যান। এরপরে নিখোঁজ মায়ের পিছনে লুকিয়ে থাকা রহস্য বেরিয়ে পড়ে।

"

আরও পড়ুন, মৃত্যুর আগে তারাপীঠের তান্ত্রিকের সঙ্গে ঘনঘন ফোন, বেহালার জোড়া খুনে চাঞ্চল্যকর তথ্য


এদিকে এরুয়ার গ্রামে গেলে ছোট বউ শ্বশুড়বাড়ি ফিরতে অস্বীকার করে। কোনও রাগে নয়, তাঁর চোখে মুখে রীতিমতো ভয় দেখতে পায় ভাসুর। কিন্তু কেন, এরপরেই রহস্য উন্মোচন হয়। ছোট বউ জানায়, সে বাড়ি যাবে না, তাকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার হুমকি দিয়েছে তার স্বামী শেখ নয়ন। আর তখন মুখ থেকে বেরিয়ে পড়ে, তাঁদের মা  সুকুরানা বিবিকে খুন করে মাটির তলায় পুতে দিয়েছে বাড়ির ছোট ছেলে নয়নই। নিজের মাকে এমন নৃশংসভাবে মারতে পারে ভাই, তা জানতেই ভিত নড়ে যায় দাদা কিসমতের। এরপর মুহূর্ত আর দেরি না করে দাদা শেখ কিসমত মঙ্গলবার সকালে এলাকার তৃণমূল নেতা শেখ জামালকে গোটা বিষয়টি জানায়।অভিযুক্ত নয়নকে তৃণমূল পার্টি অফিসে আটকে রেখে বর্ধমান থানায়  খবর দেওয়া হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাকে খুন করে পুঁতে বাড়ির ভিতর সিমেন্ট দিয়ে বাঁধিয়ে দেয় গুণধর ছেলে নয়ন। সেখানেই নয়ন নিয়মিত ধূপ জ্বালাতো। 

আরও পড়ুন, আজ ভবানীপুরে প্রচারের মাঝে খোল-করতালে মাতলেন প্রিয়াঙ্কা, দেখেই মমতার স্লোগান তুলল TMC
গোটা ঘটনা প্রকাশ্য়ে আসতেই চোখ কপালে সবার। ইতিমধ্য়েই অভিযুক্ত  শেখ নয়নকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। মাকে খুন করার ঘটনা স্বীকার করে পুলিশকে খুন করার কারণও বলেছে অভিযুক্ত শেখ নয়ন। নয়ন পুলিশকে বলেছে, 'মা নোংরা পথে চলে গিয়েছিল। মা বারণ করা হলেও শুনতো না। তাই তাই খুনে খুন করে মাটিতে পুঁতে দিয়েছি।'  বুধবার কোর্টের অর্ডার নিয়ে মাটি অভিযুক্ত শেখ নয়নকে নিয়ে গিয়ে মাটি খুঁড়ে  নরকঙ্কাল  উদ্ধার করে পুলিশ। ঘন্টা খানেকের বেশী সময়ে মেঝের মাটি খুঁড়ে মাথার খুলি,হাড় উদ্ধার হয় নয়নের ঘর থেকে। মাটি খুঁড়ে  উদ্ধারের  সময় সারাক্ষণ একজন আদালতের নির্দেশে ম্যাজিস্টেট পর্যায়ের আধিকারিক উপস্থিত ছিলেন ঘটনাস্থলে। পুলিশ উদ্ধার হওয়া খুলি ও হাড়গোড়  ময়না তদন্তের জন্য পাঠিয়েছে বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে।

বড়ছেলে শেখ কিসমত জানান, মা প্রায় সময় ধর্মস্থান যেমন পাথরচাপরি সহ বিভিন্ন জায়গায় চলে যেত।এই নিয়ে মায়ের সঙ্গে ভাইয়ের অশান্তি হত। ভাই চাইতো মা যেন কোথাও না যায়। তাছাড়া মা ছোট ভাই নয়নকেই বেশি ভালবাসতো। আমি বললেও আমার কাছে না থেকে নয়নের বাড়িতেই থাকতে বেশী পছন্দ করতো মা।' সেই মাকেই খুন করেছে ছোট ছেলে নয়ন।  ভাই নয়নের কঠোর সাজা দাবী করেন বড়ছেলে।  

  আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

  


 

Share this article
click me!