Teachers Day: শিক্ষক দিবসে আরজিকরে চিকিৎসাধীন বিষপানকারী শিক্ষাকাদের দেখতে গেলেন শুভেন্দু


 শিক্ষক দিবসে আরজিকর হাসপাতালে বিষপানকারী শিক্ষাকার  শারীরিক অবস্থার খোঁজ নিলেন শুভেন্দু অধিকারী। এদিন বিকেলে শিক্ষকদের প্রতি শ্রদ্ধা জানাতে আরজিকরের ৩ শিক্ষিকাকেই বেছে নিলেন রাজ্য়ের বিরোধী দল নেতা।

Asianet News Bangla | Published : Sep 5, 2021 2:17 PM IST / Updated: Sep 05 2021, 07:52 PM IST


 শিক্ষক দিবসে আরজিকর হাসপাতালে বিষপানকারী শিক্ষাকার  শারীরিক অবস্থার খোঁজ নিলেন শুভেন্দু অধিকারী। এদিন বিকেলে শিক্ষকদের প্রতি শ্রদ্ধা জানাতে আরজিকরের ৩ শিক্ষিকাকেই বেছে নিলেন রাজ্য়ের বিরোধী দল নেতা।

আরও পড়ুন, By Poll: 'মেয়ে ঘরে ফিরে এসেছে', শিক্ষক দিবসে ভবানীপুর ইস্য়ুতে বিরোধীদের তোপ ফিরহাদের

প্রসঙ্গত,'অন্যায়ভাবে' বদলি করার অভিযোগে  বিকাশ ভবনের সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন পাঁচজন শিক্ষিকা। এঁদের সবার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকায়। অভিযোগ, তাঁদের বেআইনিভাবে কোচবিহারের দিনহাটাতে বদলি করা হয়েছে। এত দূর চাকরি করতে যাওয়া তাঁদের পক্ষে কোনওভাবেই সম্ভব নয়। সেই কারণে বাড়ির কাছে বদলির দাবি জানিয়েছিলেন তাঁরা।তাঁদের দাবি ছিল, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করতে দেওয়া হোক। কিন্তু, পুলিশ তাঁদের বাধা দিলে পুলিশের সামনেই আচমকা বিষ পান করেন তাঁরা। সঙ্গে সঙ্গেই অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। তারপরেই তাঁদের পাঁচজনকেই আশঙ্কাজনক অবস্থায় বিধাননগর মহাকুমা হাসপাতালে  ভর্তি করা হয়। কিন্তু, শিখা দাস, জোৎস্না টুডুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের এনআরএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

"

আরও পড়ুন, Post Poll Violence: ধৃতদের জামিন মেলার আগেই চার্জশিট পেশ, মাস্টার স্ট্রোক CBI-র

অন্যদিকে পুতুল  রাণী মণ্ডল, ছবি দাস ও অনিমা নাথকে কলকাতার আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এদিন  পুতুল রাণী মণ্ডল সহ সেই তিনজনের স্বাস্থ্যের খোঁজখবর নিতে ও আরোগ্য কামনায় তাদের সঙ্গে দেখা করলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।এদিন যখন শিক্ষক দিবস নিয়ে মেতে উঠে সারা বাংলা, ঠিক সেই সময়ই মমতার সরকারকে পরোক্ষভাবে নিশানা করলেন শুভেন্দু অধিকারী। রাজ্য সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন যে পাঁচজন শিক্ষিকা, সেই তাঁদেরকেই শিক্ষকদিবসে সম্মান জানিয়েছেন এদিন শিশির পুত্র।  

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!