'তৃণমূল ছেড়ে কথা বলবে না', রাখি উৎসবে 'মহিলা তালিবান' ইস্যুতে BJP-কে হুঁশিয়ারি পার্থর

' ওরা তো সবসময় অশান্তি করার চেষ্টাই করে, নির্বাচনের সময়ও অশান্তি করেছে মমতা বন্দ্যোপাধ্যায় আঘাতপ্রাপ্ত হয়েছিল।'  'বাংলার মানুষ এর যোগ্য জবাব দেবে', বার্তা পার্থর।

Asianet News Bangla | Published : Aug 22, 2021 12:06 PM IST / Updated: Aug 22 2021, 05:43 PM IST

রবিবার রাখি বন্ধন উৎসব উপলক্ষে বেহালা ম্যান্টন  অফিসের সামনে সবাইকে মাস্ক বিতরণ করলেন  রাজ্যের শিল্পমন্ত্রী ও বেহালা পশ্চিমের বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়। এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে থাকার দিলেন বার্তা।

আরও পড়ুন, 'বাইরে থেকে এসেছে, বাংলার সংস্কৃতির কিছুই জানে না', রাখি উৎসবে এসে BJP-কে তোপ ফিরহাদের

 দিলীপ ঘোষের পৃথক উত্তরবঙ্গের বক্তব্যবের পরিপ্রেক্ষিতে এদিন পার্থ চট্টোপাধ্যায় বলেছেন,' ওরা তো সবসময় অশান্তি করার চেষ্টাই করে। নির্বাচনের সময়ও অশান্তি করেছে মমতা বন্দ্যোপাধ্যায় আঘাতপ্রাপ্ত হয়েছিল। তার পরেও ওরা বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করেছিল। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন  রক্ত দেব কিন্তু বাংলা কার্টুন টুকরো হতে দেব না। এই কথা সামনে রেখেই আমরা এগোব। বাংলার মানুষ এর যোগ্য জবাব দেবে। পাশাপাশি সায়ন্তন বসুর বক্তব্য 'কালীঘাটের মহিলা তালিবান'  প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় বলেন,' বাজে মানসিকতার লোক আমি সায়ন্তন বসুকে সাবধান করছি। এবং যারা এরকম বক্তব্য রাখছেন তাঁদেরও সাবধান করছি। আমি সায়ন্তন ঘোষকে বলছি আপনি এরকম বক্তব্য থেকে বিরত থাকুন। না হলে তৃণমূল সরকার আপনাদের ছেড়ে কথা বলবে না।'

আরও পড়ুন, Crime: আর্থিক দুর্নীতির অভিযোগ, গ্রেফতার রাজ্য়ের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়
অপরদিকে, রাখি উৎসবে  'কালীঘাটের মহিলা তালিবান' কথার পরিপ্রেক্ষিতে মদন মিত্রও তোপ দেগে বলেন,' দিলীপ ঘোষ বলছে বারমুডা পড়তে হবে। ওদের সব সময় লেডির দিকে নজর। ওরা হয়তো লেডি কিলার। তবে বেশি  লেডি লেডি করলে মা আসছে ত্রিশুল নিয়ে। খুব সাবধান বিজেপি।' প্রসঙ্গত, সকাল থেকেই শহরের কোনায় কোনায়, জেলায় জেলায় রাখি বন্ধন উৎসব পালন করছে তৃণমূল। আর তার ফাঁকে বিরোধীর বক্তব্যের হিসেব নিকেশ করে পাল্টা তোপ ছুড়ল তৃণমূল নের্তৃত্ব।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!