'চাইলে তাঁর বাড়িতে আসুক ', পার্থ-র আমন্ত্রণেই কি সোজা শিল্পভবনে পৌছল CBI

সোমবার সিবিআই-র দফতরে হাজিরা দিলেন না রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।  উল্টে সিবিআই চাইলে বাড়িতে আসুক বলে জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।
 

Asianet News Bangla | Published : Sep 13, 2021 8:52 AM IST / Updated: Sep 13 2021, 02:36 PM IST

সোমবার সিবিআই-র দফতরে হাজিরা দিলেন না রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। উল্লেখ্য গত সপ্তাহেই তাঁকে নোটিশ পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই নোটিশ অনুযায়ী সোমবারই তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল।  কিন্তু তলব সত্ত্বেও তিনি এদিন যাননি, উল্টে সিবিআই চাইলে বাড়িতে আসুক বলে জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, Bhabanipur By Election 2021: মনোনয়ন পেশ করলেন BJP প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

প্রসঙ্গত,  ভুয়ো অর্থলগ্নি সংস্থার মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে ফের তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। প্রায় ৬ মাস অতিক্রান্ত হতেই ফের সিবিআই তলবের মুখে শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়।  ১৩ সেপ্টেম্বর সল্টলেকের সিজিও কমপ্লেক্সে শিল্পমন্ত্রীকে ডেকে পাঠানো হয়। কিন্তু সোমবার সিবিআই-র দফতরে হাজিরা দিলেন না রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।  ভবানীপুরের উপনির্বাচন এবং বয়সজনিত কারণ দেখিয়ে সিবিআই-কে চিঠি দিয়েছেন পার্থ।  এবার চিঠিতে তিনি জানিয়েছেন, সিবিআই আধিকারিকরা চাইলে তাঁর বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করতে পারেন।'  তাঁর এই উত্তর পেয়ে সোমবার সোজা তাঁর কর্মক্ষেত্র শিল্পভবনেই পৌছে গেলেন সিবিআই-র তিন আধিকারিক। পাশাপাশি ঠিক একইভাবে দিল্লি যেতে পারবেন না, পারলে ইডি আসুক বাড়িতে, কয়লাকাণ্ডে এমনই চিঠি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে পাঠিয়েছিলেন অভিষেক পত্নী রুজিরা বন্দ্য়োপাধ্য়ায়।

আরও পড়ুন, বঙ্গভঙ্গের জন্য উঠছে সওয়াল, অখণ্ড বঙ্গের আন্দোলনে তীব্রতা বাড়াচ্ছে বাংলা পক্ষ
উল্লেখ্য, এর আগে আইকোর মামলায় এর আগেও পার্থ চট্টোপাধ্যায়কে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।। তবে প্রশাসনিক চাপের দরুন সেবারও হাজিরা দিতে পারবেন না বলে চিঠি দিয়েছিলেন। ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচনের দিন ঘোষণা করা হয়েছে। সেই নির্বাচনে বিশেষ দায়িত্ব রয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব সামলাবেন তিনি। তাই এই পরিস্থিতিতে তিনি আদৌ হাজিরা দিতে চাইবেন কিনা এনিয়ে  আগেই প্রশ্ন উঠেছিল। আর এবার সেই সন্দেহই সত্য়ি হল আবার।
 

আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!