Crime: পুলিশের জালে এবার ভুয়ো 'নাসা'-র এজেন্ট, গ্রেফতার এয়ারপোর্টের বাসিন্দা মধুমিতা সাহা

নাসার এজেন্ট বলে পরিচয় দিয়ে ভিন রাজ্যের নাগরিকের থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ।এয়ারপোর্টের বাসিন্দা  মধুমিতা সাহাকে গ্রেফতার করল নারায়নপুর থানার পুলিশ।
 

Asianet News Bangla | Published : Aug 20, 2021 8:24 AM IST / Updated: Aug 20 2021, 02:01 PM IST

নাসার এজেন্ট বলে পরিচয় দিয়ে ভিন রাজ্যের নাগরিকের থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ।এয়ারপোর্টের বাসিন্দা  মধুমিতা সাহাকে গ্রেফতার করল নারায়নপুর থানার পুলিশ।  ধৃতকে শুক্রবারই ব্যারাকপুর আদালতে তোলা হবে।

Latest Videos

আরও পড়ুন, রেলের চোখে ধুলো দিয়ে শিয়ালদহ শাখায় ৫ বছর চাকরি, পুলিশের জালে এবার ভুয়ো ট্রেন চালক

পুলিশ সূত্রে খবর, হরিয়ানার বাসিন্দা নরেন্দ্র সিং নামে এক ব্যক্তি গতকাল নারায়ণপুর থানায় অভিযোগ করে যে সোশ্যাল মিডিয়া সাইটে পরিচয় হওয়া এক মহিলা নিজেকে নাসার এজেন্ট ( নাসার ডি.আর.ডিও-তে সুপার অ্যান্টিক মেটাল ডেলিভারির এজেন্ট )বলে পরিচয় দেয় । এবং অভিযোগকারীকে বলে যে এই সুপার অ্যান্টিক মেটাল কম পয়সায় কিনে নাসাতে ডেলিভারি করবে। সেখান থেকে দ্বিগুণ টাকা পাওয়া যাবে। সেই কারণে ইনভেস্টর হিসাবে তারা বিভিন্ন ব্যাক্তির থেকে টাকা নেয় এবং সেই টাকার লাভের অংশ প্রত্যেক ইনভেস্টরকে দেওয়া হবে। এইভাবে প্রলোভন দেখিয়ে বিভিন্ন বার অভিযোগকারীর কাছ থেকে ধাপে ধাপে টাকা  নারায়ণ পুর থানা এলাকার ডিরোজিও কলেজ সংলগ্ন একটি জায়গায় এই টাকার লেনদেন হয় বলে জানা গিয়েছে। নেওয়ার পর অভিযোগকারীর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় অভিযুক্ত। নারায়ণপুর থানায় অভিযোগ হলে বৃহস্পতিবার রাতেই এয়ারপোর্টের বাসিন্দা মধুমিতা সাহা নামে এক মহিলাকে গ্রেফতার করেছে নারায়নপুর থানার পুলিশ। ওই মহিলার কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ প্রায় ২২ হাজার টাকা এবং বেশ কিছু নথি।

"

আরও পড়ুন, স্বরার নামে FIR কলকাতায়, হিন্দুত্ববাদের সঙ্গে তালিবানি সন্ত্রাসের তুলনা টানতেই রোষানলে নায়িকা

পুলিশি সূত্রের খবর, ধৃতকে শুক্রবার ব্যারাকপুর আদালতে তোলা হবে।  পুলিশের তরফ থেকে ১৪ দিনের  হেফাজতে নেওয়ার আবেদন  জানানো হবে । ধৃত মহিলাকে নিজেদের হেফাজতে নিয়ে এই প্রতারণা চক্রের সঙ্গে আরও কারা কারা জড়িত, গোটা বিষয়ে তদন্ত করা হবে। প্রসঙ্গত, ভোটের পর থেকে ভুয়ো আইএএস দেবাঞ্জন কাণ্ড ফাঁস হবার পর থেকেই নড়ে বসেছে রাজ্য প্রসাশন। ইতিমধ্যেই ভুয়ো আইপিএস, ভুয়ো সিবিআই আধিকারিক, মানবাধিকার কমিশনের কর্মী, এমনকি ন্যাশনাল ক্রাইম ব্য়ুরোর ভুয়ো আধিকারিকও পুলিশের জালে ধরা পড়েছে। শহরের রাস্তায় কড়া নজর রাখা হচ্ছে নীল বাতি গাড়ি কিংবা রাজ্য-কেন্দ্রের নামে লেখা স্টিকার এবং নেমপ্লেটে। গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর এতে সহয়োগিতাও করছে প্রকৃত নীলগাড়ির বড় কর্তারা। তবে মাঝে মাঝে মধ্যে বেগতিক দেখলে পুলিশ গাড়ি থামাতেই ধরা পড়ছে একের পর এক ভুয়ো গুণধরেরা। কখনও আইপিএস বা ভারত সরকার-রাজ্য সরকারের শীর্ষ পদে নামাঙ্কিত করে গাড়ির উপরে রাখছে দুষ্কৃতিরা। এখনও অবধি একাধিক প্রতারকের পর্দা ফাঁস করেছেন কলকাতা ও রাজ্য পুলিশ। তবে প্রতারণা করতে গিয়ে ধৃতরা এবার ছাড় দিল না নাসাকেও।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News