'খুব ভালো হয়েছে ভোট ', ভবানীপুর উপনির্বাচন শেষ হতেই প্রিয়াঙ্কাকে চ্যালেঞ্জ ফিরহাদের

'জানি না কী করে কোর্টে প্র্যাকটিস করেন', ভোট প্রভাবিত করার ইস্যুতে প্রিয়াঙ্কাকে তোপ ফিরহাদের। বড় মার্জিনে তৃণমূলের জয় হবে বলে চ্যালেঞ্জ ছুঁড়েছেন তিনি।

Asianet News Bangla | Published : Sep 30, 2021 3:44 PM IST / Updated: Sep 30 2021, 09:16 PM IST

'জানি না কী করে কোর্টে প্র্যাকটিস করেন', ভোট প্রভাবিত করার ইস্যুতে (Priyanka Tibrewal) প্রিয়াঙ্কাকে তোপ ফিরহাদের। বড় মার্জিনে তৃণমূলের জয় হবে বলে চ্যালেঞ্জ ছুঁড়েছেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

আরও পড়ুন, Bhabanipur By Election : BJP নেতার গাড়ির উপর হামলা, গ্রেফতার কল্যাণের আপ্ত সহায়ক, এলেন প্রিয়াঙ্কা
ফিরহাদ হাকিম বলেছেন, আমরা প্রতিটা বাড়িতে যাই। আমরা স্কুটিনি করি। আমাদের কাছে লিস্ট থাকবে না তো কি ওরা কাছে করে। প্রসঙ্গত, এদিন সকাল থেকে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলেছেন ভবানীপুরের প্রার্থী প্রিয়ঙ্কা টিব্রেওয়াল। তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলতে দেখা গিয়েছে তাঁকে।   বুথ জ্যাম স  ইভিএমে কারচুপির   অভিযোগ তুলেছেন প্রিয়ঙ্কা । রিগিং ইস্যুতে সরব হয়েছে বিজেপি। এদিকে প্রিয়াঙ্কার অভিযোগ উড়িয়ে  কমিশনের  তরফেও জানিয়ে দেওয়া হয়েছে, মক পোলের জন্য দেরি হয়েছে। কোনও ইভিএম বিভ্রাটই হয়নি।  কমিশন এই সব অভিযোগ উড়িয়ে দিতেই বেসুরো গেরুয়া শিবির। তৃণমূলের সঙ্গে কমিশনের সম্পর্ক নিয়ে প্রসঙ্গ উঠতেই ভবানীপুরের প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে তীব্র আক্রমণ করেন ফিরহাদ। ফিরহাদ বলেছেন, এগুলি পাগলামি ছাড়া কিছুই না। আমরা কোনও দিন ভোটারদের প্রভাবিত করি না। উনি তো জজ সাহেব। জানি না কী করে কোর্টে প্র্যাকটিস করেন বলে তীব্র কটাক্ষ ফিরহাদের। তবে সারাদিন এবুথ ওই বুথ ঘুরে বেড়ালেও প্রিয়াঙ্কার সঙ্গে দেখা হওয়ার সৌভাগ্য হয়নি বলে,  শেষটাতেও তিনি খোঁচা দিতে ছাড়েননি।

আরও পড়ুন, Murshidabad: ভোটারদের প্রভাবিত করার চেষ্টায় বাহিনীর হাতে পাকড়াও তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর

অপরদিকে, তিনি বলেছেন, ভবানীপুরে ২০ শতাংশ ভোটের অস্তিত্ব নেই। কারণ অনেকেই হয়তো মারা গিয়েছেন। আবার অনেকেই বয়েস হয়ে যাওয়ার জন্য সিড়ি থেকে নামতে পারেন না। তাই ভোট দিতে আসতে পারেননি। তবে গত একুশের নির্বাচনে ঘরে গিয়ে বয়স্কদের থেকে ভোট নিয়ে আসার সুবিধায় কমিশন অগ্রাধিকার দিলেও এবার সেই সুযোগ নেই। তবু ৬০ শতাংশের বেশি পড়েছে , মানেই খুব ভালো হয়েছে এবারের ভোট বলে বার্তা দেন তিনি।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!