পুলিশ কর্তার মেয়ের অশ্লীল ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়, গ্রেফতার তৃণমূল নেতার ছেলে

খেলা শেষ, অবশেষে পুলিশ কর্তার মেয়েকে হেনস্থা করার অভিযোগে ধৃত তৃণমূলের প্রাক্তন কাউন্সিলের ছেলে।  অর্কদ্বীপ কুন্ডুকে বারাসাত থেকে গ্রেফতার করেছেন বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।


 

Asianet News Bangla | Published : Jul 11, 2021 6:48 AM IST / Updated: Jul 11 2021, 04:25 PM IST


পুলিশ কর্তার মেয়েকে হেনস্থা করার অভিযোগে ধৃত তৃণমূলের প্রাক্তন কাউন্সিলের ছেলে । পুলিশ কর্তার মেয়ের ফোন নাম্বারে কল  এবং  সোশ্যাল মিডিয়া সাইটের বিভিন্ন আইডি থেকে অশ্লীল ছবি কুরুচিকর মন্তব্য পোস্ট করার অপরাধে অর্ঘ্যদীপ কুন্ডু নামে ওই যুবককে বারাসাত থেকে গ্রেপ্তার করল বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

 

 

আরও পড়ুন, এলাকা দখল নিয়ে TMC-র গোষ্ঠী সংঘর্ষ, বোমাবাজিতে উত্তাল পানিহাটি, প্রাণ নিয়ে পালাল কর্মীরা

পুলিশ সূত্রে খবর ১২.০৬.২০২১ তারিখে বিধান নগর সাইবার ক্রাইম থানায়  এক পুলিশ কর্তার মেয়ে লিখিত অভিযোগ জানায়। অভিযোগ কোন এক ব্যক্তি গভীর রাত অবদি একাধিক নম্বর থেকে কল করে অশালীন মন্তব্য করা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সাইডে বিভিন্ন ধরনের অশালীন মেসেজ করতো। এরপর সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। উত্তরপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দীপক কুন্ডু  ছেলে অর্কদ্বীপ কুন্ডুকে বারাসাত থেকে গ্রেপ্তার করেছে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। রবিবার ধৃত অর্ক দীপ কুন্ডুকে বিধান নগর মহকুমা আদালতে তোলা হবে এবং পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত করবে। অভিযোগকারী মহিলার সঙ্গে ধৃত অর্ক দ্বীপ কুন্ডু পূর্ব পরিচিত ছিল কিনা, থাকলেও তাদের মধ্যে কি সম্পর্ক ছিল, যদি পূর্ব পরিচিত না থাকে তাহলে কেন এই ধরনের অশালীন মেসেজ বা ফোন কল করে বিরক্ত করত, এই সমস্ত বিষয়ে তদন্ত করবে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

আরও পড়ুন, ছাত্র সংঘর্ষে রণক্ষেত্র ভবানীপুর, ওসি মাথায় ৯ সেলাই, 'বহিরাগতরা ঝামেলা করেছে', দাবি TMCP-র

 

 


এদিকে শনিবারই  পুলিশ কর্তার কন্যা নিগৃহীত ইস্য়ুতে শাসক দলকে তীব্র আক্রমণ করে দিলীপ ঘোষ বলেছেন, 'পুলিশ ঠুঁটো জগন্নাথ। দক্ষ পুলিশ কর্মীদের গ্যারেজ করা হয়। পুলিশ চাকরি করে তাদেরও কিছু করার নেই। কোচবিহারের প্রাক্তন এসপিকে সত্যি রিপোর্ট দেওযায় কেমন করে রগরানো হচ্ছে তা সবাই দেখতে পাচ্ছেন। পার্টির লোকেরা যা বলে দেয় পুলিশ তাই করবে।' তবে শেষমেষ পুলিশের জালে  তৃণমূলের প্রাক্তন কাউন্সিলের ছেলে। 

 আরও পড়ুন, ভরা বর্ষায় সর্ষে ইলিশ, সঙ্গে ২-৩ দিনের সফর, নয়া ভাবনায় 'হিলশা ট্যুরিজম'

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

                                                                         

Share this article
click me!