দীপাবলিতে উপহার দিতে বেছে নিন এর মধ্যে একটি, প্রেম হবে আরও গাঢ়, মজবুত হবে সম্পর্ক

এই উৎসবে উপহার আদান প্রদানেরও রীতি প্রচলিত। এবার দীপাবলি হোক কিংবা ধনতেরাসে স্ত্রীকে এমন উপহার দিন যা মন ছুঁয়ে যাবে তার। উপহার দিতে বেছে নিন এর মধ্যে একটি, প্রেম হবে আরও গাঢ়।

Web Desk - ANB | Published : Oct 23, 2022 7:24 AM IST

তিথি অনুসারে এবছর কালী পুজো অনুষ্ঠিত হবে ২৪ অক্টোবর। সন্ধ্যা ৪.৫৭ মিনিটে পড়ছে অমাবস্যা। অমাবস্যা ছাড়বে ২৫ অক্টোবর দুপুর ৪.২৬ মিনিট পর্যন্ত। তবে উৎসব শুরু হয় ধনতেরাস থেকে। ধনতেরাস থেকে ভাইফোঁটা- টানা কদিন ধরে চলে উৎসব। এই সময় অনেক বাড়িতে যেমন মা কালীর পাশাপাশি মা লক্ষ্মীর আরাধনা হয়ে থাকে তেমনই চলে অতিথি সমাগম। এই আলোর উৎসবে গা ভাসান প্রায় সকলেই। এই উৎসবে উপহার আদান প্রদানেরও রীতি প্রচলিত। এবার দীপাবলি হোক কিংবা ধনতেরাসে স্ত্রীকে এমন উপহার দিন যা মন ছুঁয়ে যাবে তার। উপহার দিতে বেছে নিন এর মধ্যে একটি, প্রেম হবে আরও গাঢ়। 

জুয়েলারি উপহার দিতে পারেন। দুল কিংবা আংটি উপহার দিন। তাছাড়া, ধনতেরাসে সোনা বা রুপো কেনা শুভ মনে করা হয়। এই শুভ তিথিতে  সোনা বা রুপো কিনলে আর্থিক বৃদ্ধি ঘটে। মেনে চলুন এই বিশেষ টিপস। স্ত্রীকে জুয়েলারি উপহার দিতে পারেন। এই উপহারে সে খুশি হবে। 

স্মার্ট ওয়াচ উপহার দিন স্ত্রীকে। বর্তমানে স্মার্ট ওয়াচ পরার চল বেড়েছে। এগুলো খুবই স্টাইলিশ দেখায়। এই দিওয়ালিতে স্মার্ট ওয়াচ উপহার দিন। এই উপহার মন কাড়বে তার। দীপাবলিতে উপহার দিতে বেছে নিতে পারে ইলেক্ট্রনিক গ্যাজেট, প্রেম হবে আরও গাঢ়। 
  
মেকআপ কিট উপহার দিতে পারেন। মেকআপ কিট প্রায় সব মেয়েদেরই পছন্দের। তার পছন্দসই ব্র্যান্ডের মেকআপ কিট বেছে নিন। 

পোশাক উপহার দিতে পারে স্ত্রীকে। তাকে শাড়ি কিংবা অন্য কোনও পোশাক উপহার দিন। এই উপহার মন কাড়বে তার। পছন্দের উপহার পেয়ে খুশি হবে সে। মেনে চলুন এই বিশেষ টিপস।  
 
কয়েন উপহার দিতে পারেন স্ত্রীকে। সোনা কিংবা রূপোর কয়েন কিনতে পারেন। এই কয়েন উপহার দিন স্ত্রীকে। সম্পর্ক হবে মজবুত। মেনে চলুন এই বিশেষ টিপস। দীপাবলিতে এমন উপহার দিন যাতে মজবুত হবে আপনার সম্পর্ক। মেনে চলুন এই বিশেষ টিপস। পুজোর কদিন অবশ্যই স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। এই সময় সঠিক খাওয়া দাওয়া করুন। ধনতেরাস থেকে ভাইফোঁটা টানা কদিন চলতে থাকে উৎসব। এই সময় স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। তা না হলে দেখা দিতে পারে জটিলতা। সুস্থ থাকতে সময় মতো খাবার খান ও ওষুধ খান। 

 

আরও পড়ুন- দীপাবলিতে নিজের হাতে বানিয়ে ফেলুন এই কয়টি পদ, রইলে স্পেশ্যাল মিষ্টির হদিশ

আরও পড়ুন- সংসারে সমৃদ্ধি আনতে কালীপুজো পর্যন্ত এই পাঁচ ভুল থেকে বিরত থাকুন, নিজের আচরণে আনুন নিয়ন্ত্রণ

আরও পড়ুন- রঙ্গোলি নাকি আলোক সজ্জা- দেখে নিন আলোর উৎসবে ঘর সাজাতে কোন পদ্ধতি অনুসরণ করবেন
 

Read more Articles on
Share this article
click me!