এক গ্লাস বিয়ার চেটে পুটে সাফ, মাতাল হয়ে কোমডে ঝিমুনি সারমেয়র

এখন থেকে পোষ্যদের থেকেও এই সব জিনিসই সরিয়ে রাখতে হবে, না হলেই ঘটে যেতে পারে বড় কোনও অঘটন। ঠিক যেমন হয়েছে একটি ভাইরাল হওয়া সারমেয়র ক্ষেত্রে। 

Web Desk - ANB | Published : Mar 14, 2022 6:53 PM IST / Updated: Mar 15 2022, 12:26 AM IST

দরকারি জিনিস বা ক্ষতিকারক হতে পারে এমন কোনও জিনিস ছোটদের নাগালের বাইরে রাখার জন্য সব সময় বলে থাকেন গুরুজনরা। আর সেই তালিকার মধ্যে অনেক কিছুই থাকে। যেমন ওষুধ, তেল, সাবান, মশলা, বই-খাতা আরও অনেক কিছুই। আবার অনেক সময় বিভিন্ন জিনিসের প্যাকেটের পিছনেও লেখা থাকে 'বাচ্চাদের থেকে এটি দূরে রাখবেন'। বিশেষ করে ওষুধের প্যাকেটের গায়ে এই কথা খুবই লেখা থাকে। এছাড়া এই তালিকায় মদের বোতলও (Alcohol Bottle) রয়েছে। কারণ নেশার কোনও জিনিসও বাচ্চাদের থেকে দূরে রাখাই সবথেকে ভালো। অবশ্য সেগুলি পোষ্যদের (Pet Dog) থেকে সরিয়ে রাখার কথা কিন্তু কেউই বলেন না। কিন্তু, এখন থেকে পোষ্যদের থেকেও এই সব জিনিসই সরিয়ে রাখতে হবে, না হলেই ঘটে যেতে পারে বড় কোনও অঘটন। ঠিক যেমন হয়েছে একটি ভাইরাল (Viral) হওয়া সারমেয়র ক্ষেত্রে। 

অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। মুঠোফোনের যুগে এরপর সঙ্গে সঙ্গে তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আর কে দেখে! মজার সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। তেমনই এক সারমেয়র বিয়ার খাওয়ার ভিডিও সামনে (Viral Video) এসেছে। যা ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যেই।     

আরও পড়ুন- আচমকা গাড়িতে আগুন লাগায় আটকে পড়েছিল সারমেয়, উদ্ধার করলেন পুলিশকর্মী

শুরুতেই টপ অ্যাঙ্গেল থেকে ভিডিওটি (Viral Video) নেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে দেখে বোঝার উপায় নেই যে, ওই সারমেয় বিয়ার (Beer) পান করছে। শুধু বোঝা যাচ্ছে সোজা হয়ে বসে সে কিছু একটা খাচ্ছে। আর ক্যামেরা একটু কাছে যেতেই বিষয়টি পরিষ্কার হয়ে যায়। দেখা যায় একটা টেবিলে এদিক ওদিকে পড়ে রয়েছে মদের বোতল, বিয়ারের বোতল। আর একটা গ্লাসেও রয়েছে বিয়ার, আর সেই বিয়ার ভর্তি গ্লাসে মনের আনন্দে চুমুক দিচ্ছে কুকুরটি। তাও আবার একেবারে সজাগ হয়ে বসে। যেন গ্লাস ভর্তি বিয়ারটি রাখা রয়েছে তার জন্যই। 

আরও পড়ুন- মাঝ আকাশে যাত্রীদের সঙ্গে বিমানে সওয়ার সাপ, জরুরি অবতরণ উড়ানের

 

আর ভিডিওর দ্বিতীয় অংশে দেখানো হয়েছে একটি বাথরুম। দেখা যাচ্ছে, সেখানে কোমডের উপর মাথা রেখে ঘুমাচ্ছে ওই সারমেয়। যেন নড়তেই পারছে না সে। কোমড থেকে যে মাথা সরাবে সেই ক্ষমতাও তার নেই। আর তার মালিক পিছনে বসে বসে তার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে। কিন্তু, তাতে তার কোনও হেলদোল নেই। নেতিয়ে বসে রয়েছে সে। 

আরও পড়ুন- ১৮-র সুন্দরীকে বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড পাক রাজনীতিবিদ আমির লিয়াকত

ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে অ্যানিম্যাল লাভার ৩৩ নামক একটি পেজ থেকে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, দয়া করে পোষ্যদের থেকে অ্যালকোহল দূরে সরিয়ে রাখুন। অবশ্য এই ভিডিও কোথায় এবং কে বা কারা তুলেছে তা জানা যায়নি। কিন্তু, তা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। বিপুল সংখ্যক ভিউ হয়েছে এই ভিডিওর। কমেন্টও করেছেন অনেকেই। তবে তাঁদের মধ্যে একজনের কমেন্ট বেশ মজার। তিনি লিখেছেন, “বিয়ার খাওয়া যখন শুরু করেছিলাম, তখন আমি এই ভাবেই কোমডে শুয়ে থাকতাম।” আবার অনেকেই কুকুরের মালিকের উপর বেশ চটে গিয়েছেন। 

Share this article
click me!