লং ডিস্টেন্স রিলেশনশিপে এই বিশেষ ভাবে পালন করুন কিস ডে, সম্পর্ক হবে আরও রঙিন

রইল বিশেষ টিপস। লং ডিস্টেন্স রিলেশনশিপে যারা আছেন তারা এই বিশেষ ভাবে পালন করুন কিস ডে, সম্পর্ক হবে আরও রঙিন।

Web Desk - ANB | Published : Feb 13, 2023 9:10 AM IST

 

গোটা শহর জুড়ে এখন চলছে প্রেমের হাওয়া। চলছে প্রেমের সপ্তাহ। ৭ তারিখ রোজ ডে দিয়ে শুরু হয়েছে উৎসব। একে একের প্রপোজ ডে, চকোলেট ডে, টেডি ডে, হাড ডে, কিস ডে আর শেষে ভ্যালেন্টাইন্স ডে। সপ্তাহের শেষ দিন হল কিস ডে। এর পরই পালিত হয় ভ্যালেন্টাইন্স ডে। রাত পোহালেই ভালোবাসার সেই বিশেষ দিন। তার আগের দিন হল কিস ডে। আজ অনেকেই চুম্বনের দ্বারা নিজের ভালোবাসার প্রকাশ করছেন। কিসের মধ্যে দিয়ে শুধু যে ভালোবাসার প্রকাশ করা হয় এমন নয়, সঙ্গে কারও প্রতি বিশ্বাস, সম্মান, যত্ন, স্নেহ, সুরক্ষার অনুভূতির প্রকাশ করা হয়ে থাকে। তবে, সকলের ক্ষেত্রে দিনটি সমান নয়। কারণ পড়াশোনার কারণেই হোক কিংবা কাজের কারণে অনেকে ভিন্ন শহরে রয়েছেন। তাদের মন আজ ভারাক্রান্ত। তবে, দূরে আছেন বলে ভালোবাসার দিন পালন করবেন না এমন হতে পারে না। আজ রইল বিশেষ টিপস। লং ডিস্টেন্স রিলেশনশিপে যারা আছেন তারা এই বিশেষ ভাবে পালন করুন কিস ডে, সম্পর্ক হবে আরও রঙিন।

দিনটি একেবারে অন্যভাবে পালন করতে চাইলে রেডিও-তে ভালোবারা কথা জানান। রেডিও স্টেশনে ফোন করে যোগাযোগ করুন। আজকের দিনে বিশেষ অনুষ্ঠান চলে। সেই অনুষ্ঠানে মনের মানুষের উদ্দেশ্য নিজের অনুভূতি ব্যক্ত করুন। আপনার ভালোবাসার স্পর্শ অনুভব করবে সে।

আজ লিপ আঁকা পিলো উপহার দিন ভালোবাসার মানুষকে। কিংবা এমন জিনিস উপহার দিনে যাতে রয়েছে কিসের চিহ্ন। এমন উপহার স্পেশ্যাল করে তুলবে তাঁকে। আজকের দিনেটিকরে তুলুন আরও স্পেশ্যাল। রইল টিপস।  

আজ অনলাইন ডিনার ডেটের পরিকল্পনা করুন। সঙ্গে না হোক ভার্চুয়ারি সঙ্গে থাকা চেষ্টা করুন। ইন্টারনেটের দৌলতে এমন অনেক সুবিধা পাওয়া যায় বর্তমানে এই সুবিধা কাজে লাগান।

আজ অনলাইন মুভি ডেটের পরিকল্পনা করতে পারেন। আজ সপ্তাহের প্রথম দিন হওয়ায় সকলকেই কাজে ব্যস্ত থাকতে হচ্ছে। সকলেই গিয়েছেন অফিসে। ফিরে এসে রাতে মুভি ডেটের পরিকল্পনা করে নিন। আজ কোনও রোম্যান্টিক ছবি দেখুন। এভাবেই স্পেশ্যাল করে তুলুন কিস ডে। সঙ্গে অবশ্যই শুভেচ্ছা বার্তা পাঠিয়ে ভালোবাসা জানান আপনার মনের মানুষকে। দিনটি পালন করুন একেবারে অন্য ভাবে। এভাবে লং ডিস্টেন্স রিলেশনশিপে পালন করুন ভালোবাসার দিন। প্রেম হবে আরও রঙিন।

 

আরও পড়ুন

রাজ্য জুড়ে আতঙ্ক বাড়াচ্ছে চিকেন পক্স, বেলেঘাটা আইডিতে ইতিমধ্যে ১১ জনের মৃত্যু, জেনে নিন এই রোগের লক্ষণগুলি

জেনে নিন কেন পালিত হয় বিশ্ব বেতার দিবস, জেনে নিন দিনটির তাৎপর্য, রইল নেপথ্যের কাহিনি

জেনে নিন ক্রনিক কিডনি ডিজিজের লক্ষণ কী, সুস্থ থাকতে মেনে চলুন এই সকল ঘরোয়া টিপস

Share this article
click me!