ভ্যালেন্টাইন্স ডে-তে ঠোঁট রাঙিয়ে তুলুন লাল রঙে, রইল লাল লিপস্টিকের কয়টি শেডের হদিশ

আজকের দিনের সঙ্গে সামঞ্জস্য রেখে সাজতে গেলে লাল লিপস্টিক (Red Lipstick) পরাটাই ভালো, তা আগে থেকে বুঝে গিয়েছেন। কিন্তু, লাল রঙেরও রয়েছে একাধিক শেড। রইল কয়টি শেডের হদিশ। জেনে নিন কোনটা পরবেন।

Sayanita Chakraborty | Published : Feb 14, 2022 6:08 AM IST / Updated: Feb 14 2022, 11:41 AM IST

সারাদিনের জন্য রয়েছে বিস্তর প্ল্যান (Planning)। পছন্দের রেস্তোয়াঁয় (Restaurant) লাঞ্চ দিয়ে শুরু হবে দিনটা। তারপর মুভি আউটিং, শপিং-র প্ল্যানিং। শেষে ডিনার করে বাড়ি ফেরা। সারাটা দিন কাটবে দুজনের এক সঙ্গে। এই দিন তার চোখে সুন্দর হয়ে ওঠা মাস্ট। তাই সাজগোজের প্ল্যানিং হয়ে গিয়েছে বহু আগে থেকে। কোন পোশাক পরবেন, তোরা সঙ্গে কোন জুতো মানাবে, সঙ্গে কোন ব্যাগ নেবেন সবই পরিকল্পনা হয়ে গিয়েছে। এখন সমস্যা বাঁধল লিপস্টিক নিয়ে। আজকের দিনের সঙ্গে সামঞ্জস্য রেখে সাজতে গেলে লাল লিপস্টিক (Red Lipstick) পরাটাই ভালো, তা আগে থেকে বুঝে গিয়েছেন। কিন্তু, লাল (Red) রঙেরও রয়েছে একাধিক শেড। রইল কয়টি শেডের হদিশ। জেনে নিন কোনটা পরবেন। 


ম্যাট ফুসিয়া
ভ্যালেন্টাইন্স ডে-তে কি সারাদিন ঘোরার প্ল্যান আছে? তাহলে বেছে নিতে পারেন ম্যাট ফুসিয়া রঙ। সারাদিনের জন্য ম্যাট লিপস্টিক (Mate Fuschia) খুবই ভালো। এই রঙের লিপস্টিকে একটা আলাদা এফেক্ট দেয়। যা একদিকে ফুটিয়ে তুলবে আপনার ঠোঁটের সৌন্দর্য অন্যদিকে পরিপূর্ণ করবে আপনার ভ্যালেন্টাইন্স ডে-র সাজ। 
 
ডিপ ওয়াইন
রাজে পার্টির পরিকল্পনা আছে অনেকেরই। মনের মানুষের সঙ্গে নাইট ক্লাবে যাবেন বলে স্থির করেছেন। তারা পরতে পারেন ডিপ ওয়াইন (Deep Wine) রঙের লিপস্টিক। এই রঙ খুবই উজ্জ্বল হয়। তাই দিনের বেলায় না পরাই ভালো। রাতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা থাকলেও বেছে নিতে পারেন ডিপ ওয়াইন রঙের লিপস্টিক।  

ক্লাসিক রেড
ঠোঁট রাঙাতে একাধিক রঙ থাকলেও লাল রঙটি আভিজাত। আজকের দিকের কথা মাথায় রেখে সাজগোজ করতে গেলে লাল রঙের লিপস্টিক বেছে নেওয়াই ভালো। যে কোনও রঙের পোশাকের সঙ্গেই মানায় ক্লাসিক রেড (Classic Red)। একাধিক ব্র্যান্ডের ক্লাসিক রেড লিপস্টিক আছে। আজ যদি সারাদিন আউটিং-এর পরিকল্পনা থাকে, তাহলে বেছে নিতে পারেন এই রঙ। ভ্যালেন্টাইন্স ডে মানেই লাল রঙ। তাই এই দিনে ঠোঁটে এই লাল রঙের ছোঁয়া দিতে ভুলবেন না যেন।

ব্লাশ রেড 
মনে করা হয় লাল রঙ সম্পর্ক ও আবেগের প্রতিক। আজ বেছে নিতে পারেন ব্লাশ রেড শেড (Blush Nude)। এমন একটি চমৎকার রঙ যা ঠোঁটকে মহময়ী করে তোলে। কালো রঙের পোশাক পরলে তার সঙ্গে এই ব্লাশ রেড রঙের লিপস্টিক বেশ মানাবে। ঠোঁট আকর্ষণীয় করে তোলে এই রং।  

আরও পড়ুন: কেন ১৪ ফেব্রুয়ারি পালন করা হয় ভ্যালেন্টাইন্স ডে, রইল অজানা কাহিনি

আরও পড়ুন: প্রেমদিবসে প্রিয় মানুষকে মিষ্টিমুখ করাতে চান, বানিয়ে ফেলুন ভ্যালেনটাইন্স ডে-র এই স্পেশাল ডেজার্ট

আরও পড়ুন: ভালোবাসা দিবসেও এই ভুলগুলি একদম নয়, চিরতরে নষ্ট হয়ে যেতে পারে সম্পর্ক
 

Share this article
click me!