পার্কস্ট্রিট এর পর এবার বেলগাছিয়া, এই মেট্রো স্টেশনের নাম বদলে হল থিজম্ বেলগাছিয়া

ব্র্যান্ড বিল্ডিং কর্মসূচির অংশ হিসেবে কলকাতার থিজম্ গ্রুপ কলকাতা মেট্রোর সাথে, বেলগাছিয়া স্টেশনের ব্র্যান্ডিং এবং স্টেশনের যৌথ নামকরণ করার একটি চুক্তি সই করেছে। তাই এখন থেকে ওই স্টেশনের নাম হবে "থিজম্ বেলগাছিয়া"। 

deblina dey | Published : Apr 5, 2022 12:14 PM IST / Updated: Apr 06 2022, 09:54 AM IST

থিজম্ গ্রুপ তাদের স্বাস্থ্য পরিষেবা, বিনোদন ও বিদ্যুৎ পরিকাঠামো ব্যবসার জন্যে পরিচিত, যে ব্যবসা এখন ৫০ বছরেরও বেশি পুরোনো। এই প্রতিষ্ঠান বেলগাছিয়া মেট্রো স্টেশনের ব্রান্ডিংয়ের টেন্ডারে সর্বোচ্চ বিডার হিসেবে নির্বাচিত হয়েছে। বেলগাছিয়া কলকাতা মেট্রোর উত্তর-দক্ষিণ কোরিডোরের উপর একটি স্টেশন। 
ব্র্যান্ড বিল্ডিং কর্মসূচির অংশ হিসেবে কলকাতার থিজম্ গ্রুপ কলকাতা মেট্রোর সাথে, বেলগাছিয়া স্টেশনের ব্র্যান্ডিং এবং স্টেশনের যৌথ নামকরণ করার একটি চুক্তি সই করেছে। তাই এখন থেকে ওই স্টেশনের নাম হবে "থিজম্ বেলগাছিয়া"। ভারতীয় রেলের ইতিহাসে এই প্রথমবার তারা মেট্রো স্টেশন ব্রান্ডিংয়ের জন্যে বেসরকারি সংস্থাগুলির সাথে চুক্তিবদ্ধ হচ্ছে।
থিজম্ গ্রুপ, চুক্তি অনুযায়ী, আগামী ৫ বছরের জন্যে এই মেট্রো স্টেশন ব্রান্ডিংয়ের সত্ত্বাধিকারী থাকবে। থিজম্ গ্রুপের অধীনস্থ স্বাস্থ্য পরিষেবা শাখা থিজম্ ডায়াগনোস্টিক্স-এর ব্র্যান্ডিংয়ে সাজবে বেলগাছিয়া মেট্রো স্টেশন।
পার্থপ্রতিম সাহা, থিজম্ গ্রুপের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর, কর্পোরেট পার্টনারশিপের ক্ষেত্রে নতুন উদ্যোগ নিয়ে আসার জন্যে কলকাতা মেট্রো আধিকারিকদের প্রতি তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। থিজম্ গ্রুপের চিফ ডিজিটাল অফিসার এবং ডিরেক্টর, ঋতম সাহা বলেন, "সামগ্রিক ব্র্যান্ডিং স্ট্রাটেজির অংশ হিসেবে আমরা বেলগাছিয়া মেট্রো স্টেশনে কিছু অভিনব উদ্যোগ আনতে চলেছি। এই ব্র্যান্ডিং সত্ত্বের সুযোগকে কাজে লাগিয়ে আমরা চেষ্টা করবো দৈনিক যাত্রীদের ও রেলওয়ে কর্মীদের জন্যে বিশেষ কিছু করার।"
কলকাতা মেট্রোর এক আধিকারিক জানান, "থিজম্ গ্রুপের সাথে এই ব্র্যান্ডিং চুক্তিতে আস্তে পেরে আমরা খুবই আনন্দিত। এই নতুন চুক্তি সই করার মধ্যে দিয়ে আমরা আরো একবার প্রমান পেলাম যে বেসরকারি সংস্থারা কলকাতা মেট্রোর সাথে কাজ করতে কতটা উৎসাহী। এই মেট্রো স্টেশন ব্রান্ডিংয়ের উদ্যোগকে এতটা আগ্রহের সাথে নেবার জন্যে আমরা থিজম্ গ্রুপকে ধন্যবাদ জানাই। "

Share this article
click me!