Rohit Sharma-Hardik Pandya: অধিনায়কত্ব নিয়ে দ্বন্দ্ব, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো রোহিত-হার্দিকের!

এবারের আইপিএল শুরু হওয়ার আগেই মুম্বই ইন্ডিয়ান্স দলে দ্বন্দ্ব শুরু হয়ে গিয়েছে। রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়ার সম্পর্কের অবনতি হয়েছে বলে শোনা যাচ্ছে।

Soumya Gangully | Published : Feb 8, 2024 11:22 AM IST / Updated: Feb 08 2024, 05:58 PM IST

মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়কত্ব নিয়ে বিতর্ক ক্রমশঃ বাড়ছে। প্রকাশ্যে সরব হয়েছেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদে। তিনি রোহিতের বদলে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক নির্বাচিত করা মেনে নিতে পারছেন না। মুম্বই ইন্ডিয়ানসের প্রধান কোচ মার্ক বাউচারও অধিনায়কত্ব নিয়ে মুখ খুলেছেন। সেই মন্তব্যের পর বিতর্ক তুঙ্গে উঠেছে। এবার দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন রোহিত ও হার্দিক। তাঁদের সম্পর্কের অবনতি হয়েছে বলে জল্পনা চলছে। মুম্বই ইন্ডিয়ানসের সমর্থকরা বর্তমান ও প্রাক্তন অধিনায়কের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা করছেন। মুম্বই ইন্ডিয়ানসের পারফরম্যান্সে রোহিত ও হার্দিকের সম্পর্কের অবনতির প্রভাব পড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন সমর্থকরা। 

কেন সরিয়ে দেওয়া হল সফলতম অধিনায়ককে?

১০ বছর মুম্বই ইন্ডিয়ান্সের নেতৃত্বে ছিলেন রোহিত। তাঁর নেতৃত্বেই ৫ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই ইন্ডিয়ানস। মহেন্দ্র সিং ধোনির পাশাপাশি আইপিএল-এ সফলতম অধিনায়ক রোহিত। কিন্তু এবার তাঁকেই নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ানস। রোহিতের নেতৃত্বে খেলেছেন হার্দিক। তিনি গুজরাট টাইটানসে যোগ দেওয়ার পর প্রথম বছরেই দলকে চ্যাম্পিয়ন করেন। এরপর ২০২৩ সালের আইপিএল ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে যায় গুজরাট টাইটানস। এবারের আইপিএল-এর নিলামের আগেই হার্দিককে দলে ফেরায় মুম্বই ইন্ডিয়ানস। এরপর তাঁকে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়ার কথা ঘোষণা করা হয়। এটা নিয়েই সমস্যা তৈরি হয়েছে।

 

 

রোহিতের অধিনায়কত্বে অখুশি মুম্বই ইন্ডিয়ানস ম্যানেজমেন্ট?

বাউচার দাবি করেছেন, ব্যাটার হিসেবে যাতে দলে আরও অবদান রাখতে পারেন এবং খেলা উপভোগ করতে পারেন সেটা নিশ্চিত করার জন্যই রোহিতকে অধিনায়কত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কিন্তু এই যুক্তি মানতে নারাজ রিতিকা। তিনি ম্যানেজমেন্টের সিদ্ধান্তে ক্ষুব্ধ। রোহিত মাঠেই জবাব দেওয়ার লক্ষ্যে তৈরি হচ্ছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

MS Dhoni: ব্যাটে ছোটবেলার বন্ধুর দোকানের স্টিকার, ফের অনুরাগীদের মন জয় ধোনির

IPL 2024: ২৩ মার্চ শুরু, ২৯ মে আইপিএল ফাইনাল, খবর বিসিসিআই সূত্রে

TATA IPL: রেকর্ড অর্থে ২০২৮ পর্যন্ত আইপিএল-এর টাইটেল স্পনসর টাটা গ্রুপ

Read more Articles on
Share this article
click me!