Richa Ghosh: চমক শিলিগুড়ি কন্যার, মেয়েদের বিগ ব্যাশ লিগে ভারতের পঞ্চম ক্রিকেটার রিচা ঘোষ

মহিলাদের বিগব্যাশ লিগে সই করে অবাক করে দিলেন শিলিগুড়ি কন্যা। দেশের পঞ্চম ক্রিকেটার হিসেবে চলতি বছরে বিবিএর কোনও দলে সই করলেন শিলিগুড়ির ক্রিকেটার রিচা ঘোষ।  

Asianet News Bangla | Published : Sep 28, 2021 3:26 AM IST / Updated: Sep 28 2021, 09:03 AM IST


মহিলাদের বিগব্যাশ লিগে সই করে অবাক করে দিলেন শিলিগুড়ি কন্যা। দেশের পঞ্চম ক্রিকেটার হিসেবে চলতি বছরে বিবিএল-র( WBBL 2021 )কোনও দলে সই করলেন শিলিগুড়ির ক্রিকেটার রিচা ঘোষ (Richa Ghosh )। এবার মেয়েদের বিগব্যাশ লিগে হোবার্ট হ্যারিকেনসের (Hobart Hurricanes) হয়ে খেলতে দেখা  যাবে এই শিলিগুড়ি কন্যাকে।

আরও পড়ুন, IPL 2021, KKR vs DC - রাসেল অনিশ্চিত, রাজধানী এক্সপ্রেসকে কি থামাতে পারবে কলকাতার নাইটরা
 
উল্লেখ্য, স্মৃতি মান্ধানা, দীপ্তি শর্মা, শেফালি বর্মা, রাধা যাদবের পরে এবার বিবিএল-এ সই করলেন বাংলার ক্রিকেটার কন্যা রিচা ঘোষ। স্মৃতি মান্ধানা এবং দীপ্তি শর্মা গতবাররে চ্যাম্পিয়ন সিডনি থান্ডারের হয়ে খেলবেন। শেফালি এবং রাধা সই করেছেন সিডনি সিক্সার্সে। প্রসঙ্গত, ১৭ বছরের বাংলার এই কন্যা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভাল ফর্মে রয়েছেন। তাঁর দুরন্ত ফর্মে ইনিংস দেখার পরেই সম্ভবত রিচা ঘোষকে বিবিএল দলে সই করানো হয়েছে । অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম দুটি ম্যাচে ভারত হারলেও রিচার পারফরমেন্স ভালই ছিল। প্রথম একদিনের ম্যাচে ২৯ বলে ৩২ রান তুলেছিলেন। যদিও ওই ম্যাচে মিতালি রাজের হয়ে ভারত হরে যায়। দ্বিতীয় ম্যাচে ফের ৫০ বলে ৪৪ করে ভারতকে ২৭৪ রান এনে দিয়েছিলেন। তবে তৃতীয় ম্যাচে ফর্ম আশানুরুপ ছিল না। ভারত জিতলেও ব্যাট হাতে রিচার পারফর্মমেন্স আশানুরুপ হয়নি। শূন্য রানে আউট হন তিনি।

 

 

আরও পড়ুন, জেসন রয় ও কেন উইলিয়ামসনের অনবদ্য ইনিংস, রাজস্থানকে হারিয়ে মরসুমের দ্বিতীয় জয় পেল হায়দরাবাদ
অস্ট্রেলিয়ায় অজিদের বিরুদ্ধে ব্যাটিংয়ে দুরন্ত সাহসিকতা দেখিয়েছিলেন শিলিগুড়ির এই কন্যা। অনুমান, তাই বিগ ব্যাশ লিগের দল তাঁকে দিয়ে সই করানোর সিদ্ধান্ত নিয়েছে। ঘরোয়া ক্রিকেটের পর এবার আন্তর্জাতিক ম্যাচেও একাধিক চমকে দেওয়া পারফর্মমেন্স দেখিয়েছেন রিচা। এবার সেই অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ খেলার সুযোগ তাঁকে আরও এগিয়ে নিয়ে যাবে বলে মনে করছে ক্রিকেট মহল।

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 


 

Share this article
click me!