ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে ফিরে এসে এবার হাঁটার উদ্যোগ ঋষভ পন্থের, গভীর জলে ক্রাচ নিয়ে হাঁটার ভিডিও দেখে প্রবল উৎসাহী ভক্তরা

যাঁর উঠে দাঁড়ানো নিয়েও খানিকটা সংশয়ে ছিলেন চিকিৎসকরা, তিনি দুর্ঘটনার মাত্র ৩ মাসের মধ্যেই হেঁটে চলে বেরাচ্ছেন, তাও আবার গভীর সুইমিং পুলের মধ্যে দিয়ে।

Web Desk - ANB | Published : Mar 15, 2023 3:08 PM IST

দিল্লি-দেরাদুন হাইওয়েতে মারাত্মক গাড়ি দুর্ঘটনায় খেলার ভবিষ্যৎ প্রায় অন্ধকারে ডুবে গিয়েছিল বা-হাতি ব্যাটার তথা বিখ্যাত উইকেটকিপার ঋষভ পন্থের। মাথায়, পিঠে এবং পায়ে ব্যাপকভাবে জখম হন ভারতের প্রথম সারির ক্রিকেটার, ছিঁড়ে যায় লিগামেন্টও। বর্ষবরণের রাতে সেই যন্ত্রণার ইতিহাস ভুলতে পারেনি সারা দেশ, কিন্তু, ব্যাট যাঁর হাতে, তিনিই তো লিড করবেন মুখ্য ভূমিকায়। বারবার উঠে আসবেন ফিনিক্স পাখির মতো। সম্প্রতি সেই উদাহরণেই নিজের ফিরে আসার দিন বুনছেন ঋষভ।

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের সেরে ওঠার এক দুর্মূল্য ভিডিও পোস্ট করেছেন তরুণ উইকেটকিপার। এই ভিডিওতে দেখা যাচ্ছে, হাঁটা অভ্যাস করছেন ঋষভ পন্থ। হাসপাতালের বিছানা ছেড়ে যখন তিনি ফিরে আসছিলেন দৈনন্দিন জীবনে, তখন সকালের দাঁত ব্রাশ করার অভিজ্ঞতাও তাঁর কাছে ছিল দুর্দান্ত। যাঁর উঠে দাঁড়ানো নিয়েও খানিকটা সংশয়ে ছিলেন চিকিৎসকরা, তিনি দুর্ঘটনার মাত্র ৩ মাসের মধ্যেই হেঁটে চলে বেরাচ্ছেন, তাও আবার গভীর সুইমিং পুলের মধ্যে দিয়ে।

নীল জলের ওপর হাঁটতে দেখা যাচ্ছে ঋষভ পন্থকে। তবে, খেলোয়াড়ের বাঁ হাতে রয়েছে একটি ক্রাচ। এই ক্রাচই এখন তাঁর সব সময়ের সঙ্গী। নিজের ইনস্টাগ্রাম ও টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিও পোস্ট করে হাত জোড় করার ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘জীবনে ছোট কিছু, বড় কিছু এবং তার মাঝের সমস্ত কিছুর প্রতি আমি কৃতজ্ঞ।’ তাঁর টুইটটি রিটুইট করে বিসিসিআই তাঁর সুস্থতার কামনা করেছে। তাঁর জন্য প্রার্থনা করেছেন রবি শাস্ত্রী ও সূর্যকুমার যাদবও। হাজার হাজার ভক্তের শুভকামনায় ভরে উঠেছে তাঁর ফিট হয়ে ফিরে আসার ভিডিও।

 

 

আরও পড়ুন-

Puri Temple News: পুরীর মন্দিরের বাইরে লক্ষ লক্ষ লোক, বুধবার হঠাতই জনজোয়ারের ধাক্কায় প্রবল আলোড়ন
ভগবান কৃষ্ণ থেকে বাবা বিশ্বনাথ, মুসলমান শিল্পী মহম্মদ গিয়াসুদ্দিনের হাতের পাগড়ি বারাণসীর হিন্দু অনুষ্ঠানে অত্যন্ত গুরুত্বপূর্ণ
৪৭ বছর বয়সে গর্ভবতী ‘মা’! আনন্দে চিৎকার করে উঠলেন ২৩ বছরের আর্যা, এক অপার আবেগে ভাসলেন মা ও মেয়ে

Share this article
click me!