ভাটপাড়া হত্যাকাণ্ডে কাঠগড়ায় TMC, 'ভোট পরবর্তী হিংসার' অভিযোগ তুলে CBI তদন্তের দাবি অর্জুনের

 ভাটপাড়ার বাসিন্দা সিকান্দার দাসের হত্যাকাণ্ডে  খুনিকে তৃণমূলের একজন সদস্য বলে অভিযোগ তুললেন  ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এটি 'নির্বাচন-পরবর্তী হিংসার' তকমা দিয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

Asianet News Bangla | Published : Sep 12, 2021 9:04 AM IST

ধারের টাকা মেটাতে না পারায় খুন হলেন  ভাটপাড়ার বাসিন্দা সিকান্দার দাস। মাত্র কুড়ি হাজার টাকা ধার করা নিয়ে ঝামেলা বাধে। তারপরেই গুলি করা হয় ভাটপাড়ার বান্দিনা সিকান্দার দাসকে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর মৃতের বয়স ৩৫ বছর। এদিকে  খুনিকে তৃণমূলের একজন সদস্য বলে অভিযোগ তুললেন  ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এটি 'নির্বাচন-পরবর্তী হিংসার' তকমা দিয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Bhabanipur By Poll: বাবুলকে না পেয়ে প্রচারে 'বড়দার ছায়া'ই ভরসা BJP প্রার্থী প্রিয়াঙ্কার

পুলিশি সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে জগদ্দল বিধানসভা এলাকার ভাটপাড়া ৩৫ নম্বর ওয়ার্ডের বড়শ্রীরামপুর এলাকায় । মৃত সিকান্দার দাস মনু সাউ এর কাছ থেকে কুড়ি হাজার টাকা ধার নিয়েছিলেন। তা দিতে পারছিলেন না বেশ কিছুদিন ধরেই। তারপরই আসে হুমকি। এরপরই গতকালকে তার বাড়ির সামনে সিকান্দার দাসকে গুলি করে দেয় মনু শাউ। এরপর তাকে ভাটপাড়া স্টেট জেনারেল হসপিটাল  নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনা তদন্তে জগদ্দল থানার পুলিশ যদি এখনও যে কাউকে গ্রেফতার বা আটক করে উঠতে পারেনি জগদ্দল থানার পুলিশ।

আরও পড়ুন , 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার

অপরদিকে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং অভিযোগ করলেন অভিযুক্ত মনু সাউ তৃণমূলের একজন সদস্য। এবং তার সঙ্গে জগদ্দল বিধানসভা বিধায়ক সোমনাথ শ্যামের একটি ছবি দেখিয়ে অভিযোগ করলেন সে তৃণমূলের সদস্য। এই ঘটনার পিছনে জগদ্দল বিধানসভার তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের হাত রয়েছে।  সংসদ অর্জুন সিং এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। কারণ এই ঘটনাটি 'নির্বাচন-পরবর্তী হিংসার' এর মধ্যে পড়ে বলে তিনি অভিযোগ করেছেন । এবং তিনি পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন। 

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!