মানসিক অবসাদের জের, পুরুলিয়ায় নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী NVF কর্মী

পুরুলিয়ায় কর্মরত অবস্থায় নিজের সার্ভিস বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী এনভিএফ (NVF)কর্মী প্রণব মাহান্তী। 'ভাই খুব ভাল ছিল, সে সুইসাইড করার মতো অবস্থায় ছিল না', প্রণবের দাদার কথায় বাড়ছে রহস্য।

Asianet News Bangla | Published : Sep 6, 2021 3:26 AM IST


পুরুলিয়ায় কর্মরত অবস্থায় নিজের সার্ভিস বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী এনভিএফ (NVF)কর্মী। বছর তেত্রিশের ওই এনভিএফ কর্মীর নাম প্রণব মাহান্তী। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া পাড়া থানা এলাকায়।

আরও পড়ুন, COVID 19: ফের দৈনিক সংক্রমণ পেরোল ৭০০-র গণ্ডী, শীর্ষে কলকাতা

পুলিশ সূত্রে খবর,  এনভিএফ কর্মী  প্রণব মাহান্তী  পুরুলিয়া বলরামপুর থানার বাঁশগড় গ্রামের বাসিন্দা। তিনি পাড়া থানায় কর্তব্যরত ছিলেন। রবিবার তখন সন্ধ্যা। ওই মুহূর্তে পাড়া থানার অন্তর্গত সাঁওতালডির কোল্ডি  মোড়ে  প্রণব মাহান্তী  কর্মরত ছিলেন। আচমকাই কর্মরত অবস্থায়, নিজের থ্রি নট থ্রি বন্দুক থেকে নিজের দিকে তাক করে গুলি চালায় প্রণব। গুলির বিকট আওয়াজে বাকি এসে পৌছনোর আগেই রক্তে ভেসে যায় চারিদিক। কারণ না বুঝতে পারলেও তড়িঘড়ি করে তাঁকে পাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে এই ঘটনার খবর পেয়ে রবিবার রাতে পাড়া থানায় পৌঁছান পুলিশ সুপার এস সেলভা মুরুগান এবং অতিরিক্ত পুলিশ সুপার পিনাকী দত্ত। প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, মানসিক অবসাদে ভুগছিলেন এনভিএফ কর্মী প্রণব মাহান্তী। সেই কারণে নিজের সার্ভিস বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। ইতিমধ্য়েই ঘটনার তদন্ত শুরু করেছে পাড়া থানার পুলিশ।

"

আরও পড়ুন, নিম্নচাপের জের, মঙ্গলবার অবধি দক্ষিণবঙ্গে ভারী বর্ষণ, বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গেও

 পরিবার সূত্রে জানা গিয়েছে,  ৫ বছর আগে পুলিশের  কাজে যোগ দেয় প্রণব মাহান্তী। তিনি বাবার একমাত্র ছেলে। মর্মান্তিক এই ঘটনার খবর গ্রামে পৌঁছাতেই শোকের ছায়া নেমে আসে পুরুলিয়া পাড়া থানা এলাকায়। মৃতের এক দাদা শুভেন্দু মাহান্তি বলেছেন, 'রবিবার সন্ধ্যায় পাড়া থানার ওসি ফোনে আমাদেরকে বিষয়টি জানিয়েছেন।  ভাই খুব ভাল ছিল। সে সুইসাইড করার মতো অবস্থায় ছিল না। কেন এমন হল, তদন্ত করার পরেই আসল কারণ জানা যাবে।'

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!