কোভিড আবহেই রমরমিয়ে মধুচক্রের ঠেক, পুলিশের জালে ২ মহিলা পান্ডা সহ ২১

 মধুচক্রের পর্দা ফাঁস করল নৈহাটি থানার পুলিশ। করোনা আবহে এত মহিলা এক জায়গায় কি করে জমায়েত হল এবং কোথায় কোথায় কীভাবে এই দলটি  ব্যবসা চালাতো তা খতিয়ে দেখছে পুলিশ।
 

Asianet News Bangla | Published : Jul 29, 2021 7:12 AM IST / Updated: Jul 29 2021, 02:27 PM IST


 মধুচক্রের পর্দা ফাঁস করল নৈহাটি থানার পুলিশ। ২মহিলা পান্ডা সহ মোট ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। করোনা আবহে এত মহিলা এক জায়গায় কি করে জমায়েত হল এবং কোথায় কোথায় কীভাবে এই দলটি  ব্যবসা চালাতো তা খতিয়ে দেখছে পুলিশ।

 


আরও পড়ুন, ফের বোমাবাজিতে উত্তাল ভাটপাড়া, গুরুতর জখম ২ পুলিশ কর্মী

গোপন সূত্রে খবর পেয়ে উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর মহকুমার  ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ে সংলগ্ন নৈহাটি রাজেন্দ্রপুরের একটি বাড়ি থেকে মধুচক্রের দুই মহিলা পান্ডা সহ মোট ২১ জনকে গ্রেপ্তার করল নৈহাটি থানার পুলিশ। পুলিশ জানিয়েছে বুধবার রাতে নৈহাটি থানার বিশেষ দল রাজেন্দ্রপুর এর একটি বাড়িতে হানা দেয় । সেখান থেকে ওই মহিলাদের আটক করা হয়। জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ওই মহিলাদের বিভিন্ন বার রেস্তোরায় যৌনকর্মের জন্য আনা হতো বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ধৃতদের মধ্যে দুইজন নাবালিকা রয়েছে। 

 

"

 

 

আরও পড়ুন, রাজ্যের অনুমতি ছাড়াই সর্বত্র তদন্ত চালাতে পারে CBI, জানাল কলকাতা হাইকোর্ট


অপরদিকে, রাজ্যজুড়ে এখন কোভিড পরিস্থিতি। যে ভাইরাসের মৃত্যু ভয়ে সকলের এখনও বুক কাঁপে, যার জন্য অন্যতম নিয়মটাই হচ্ছে মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখা। এহেন করোনা পরিস্থিতিতে এত মহিলা এক জায়গায় কি করে জমায়েত হল এবং কোথায় কোথায় কীভাবে এই দলটি  ব্যবসা চালাতো তা খতিয়ে দেখছে পুলিশ। বুধবার রাতে তাঁদের গ্রেফতার করে ব্যারাকপুর কমিশনারেটের মহিলা থানার তত্বাবধানে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে আসা হয়। বৃহস্পতিবার দুপুরে তাঁদের ব্যারাকপুর আদালতে তোলা হবে। সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু করেছে নৈহাটি থানার পুলিশ।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!