Asianet News BanglaAsianet News Bangla

ফের বোমাবাজিতে উত্তাল ভাটপাড়া, গুরুতর জখম ২ পুলিশ কর্মী

 ভাটপাড়া পুরসভার ১৭ এবং ১৮ নম্বর ওয়ার্ড সংলগ্ন এলাকায় ব্যাপক বোমাবাজি হয়েছে। বোমার আঘাতে গুরুতর জখম হয় দুই পুলিশ কর্মী।

2 seriously injured due to bomb blast in Bhatpara RTB
Author
Kolkata, First Published Jul 29, 2021, 11:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


ফের বোমাবাজিতে উত্তাল ভাটপাড়া। ভাটপাড়া পুরসভার ১৭ এবং ১৮ নম্বর ওয়ার্ড সংলগ্ন এলাকায় ব্যাপক বোমাবাজি হয়েছে।  বোমার আঘাতে গুরুতর জখম হয় দুই পুলিশ কর্মী। ইতিমধ্যেই এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক।

আরও পড়ুন, রাজ্যের অনুমতি ছাড়াই সর্বত্র তদন্ত চালাতে পারে CBI, জানাল কলকাতা হাইকোর্ট

 

2 seriously injured due to bomb blast in Bhatpara RTB
 

জানা গিয়েছে, বুধবার  ভাটপাড়া পুরসভার ১৭ এবং ১৮ নম্বর ওয়ার্ডের মাঝে আটচালা বাগান এলাকার বুধবার ভোররাতে বোমাবাজি হয়। খবর পেতেই ঘটনাস্থলে যায় পুলিশ। এবার পুলিশকে লক্ষ্য করে চলে বোমাবাজি। বোমার ধোঁয়ার ঢেকে যায় এলাকা। ধোঁয়া সরলে দেখা যায়, গুরুতর জখম দুই পুলিশ কর্মী।  তৃতীয় জন অল্প জখম ।  আহত পুলিশ কর্মীদের নাম  দিপু বর্মন,সুশান্ত পোদ্দার ও পীযূষ কান্তি মাঝি । আশঙ্কাজনক অবস্থায় তাঁদের তাদের প্রথমে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতাল পরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্য়েই তিন জনকে আটক করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে কারা কারা জড়িত, এনিয়ে তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশ। 

"


আরও পড়ুন, রাজ্যে ২১ লক্ষ ভ্যাকসিন পাঠাচ্ছে কেন্দ্র, একদিনের সংক্রমণে ১০০ ছাড়াল উত্তর ২৪ পরগণা


 স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি আটচালা বাগান অঞ্চলটি বিজেপি সমর্থকদের বসবাস। এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই বোমাবাজি করে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের দাবি,' এলাকার দুষ্কৃতিরাই এলাকা দখলের জন্য এই বোমাবাজি করছে। তাঁরা যে দলের হোক না কেন দলমত নির্বিশেষে পুলিশ তাদের গ্রেফতার করুক।' ঘটনাচক্রে মেঘনা মোড় অঞ্চলে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি। সংসদে অধিবেশন চলায় তিনি এখন দিল্লিতে আছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে জগদ্দল থানার পুলিশ।    

আরও পড়ুন, ভুয়ো পুলিশ আধিকারিকের পর্দা ফাঁস, গোয়েন্দাদের জালে প্রাক্তন সিভিক ভলন্টিয়ার

তবে এই নিয়ে একাধিকবার বোমাবাজিতে উত্তাল হয়েছে ভাটপাড়া। জুন মাসের শেষেও ভাটপাড়ায় ব্যাপক বোমাবাজী হয়। ভাটপাড়া থানার পুলিশ এবং বোমাবাজির মধ্যে পড়ে জখম হয় সেবার এক পুলিশকর্মী, পুলিশকর্মী নাম এসআই সুব্রত গোস্বামী । মে মাসে দুষ্কৃতীদের ছোড়া  বোমার আঘাতে গুরুতর জখম স্থানীয় এক যুবকের মৃত্যু হয়েছে। এবং  আহত হয় একাধিক। এখানেই শেষ নয়, সেবার মুহুর্তের মধ্যে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী। আরও অভিযোগ, ভাঙচুর চালানো হয় চারটি বাড়িতে । দুটি বাড়িতে আগুন লাগিয়ে দেয় দুস্কৃতিরা।  দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নেভায়।  তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছিলেন বিজেপি নেতা অর্জুন সিংহ। এদিকে এহেন পরিস্থিতিতে আতঙ্কিত এলাকার মানুষ। দুষ্কৃতীর তাণ্ডব নিয়ে চাপের মুখে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

2 seriously injured due to bomb blast in Bhatpara RTB

2 seriously injured due to bomb blast in Bhatpara RTB

 

Follow Us:
Download App:
  • android
  • ios