শনিবার ৪ রাশির প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে, জেনে নিন ১৭ জুন আপনার প্রেমের অবস্থা

১৭ জুন আজকের দিনটি আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

/ Updated: Jun 17 2023, 02:09 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

মেষ-
আপনার সঙ্গী আপনার থেকে দূরে থাকতে পারে বা আপনার থেকে কিছুটা দূরত্ব বজায় রাখতে পারে। খুব বেশি চিন্তা করবেন না কারণ এটি একটি অস্থায়ী পর্যায় এবং স্বাভাবিক মেজাজ পরিবর্তন।

বৃষ-
বিভিন্ন কারণে দিনটি কিছুটা জটিল বলে মনে হচ্ছে এবং আজ আপনার কঠিন সময় হতে পারে। আপনার অহংকে নিয়ন্ত্রণে রাখুন এবং আপনার শব্দ, বাক্যাংশ ইত্যাদির পছন্দ এবং আপনি কীভাবে বলবেন সেদিকে মনোযোগ দিন।

মিথুন-
আপনার রাগ আজ বিস্ফোরিত হতে পারে, তাই খুব সতর্ক থাকুন এবং ধৈর্য ধরুন। অনেক আনন্দদায়ক কথোপকথন করুন এবং সবকিছু ঠিক হয়ে যাবে।

কর্কট-
এমন হতে পারে যে আপনি আপনার অনুভূতিকে কম গুরুত্ব দেন বা একেবারেই দেন না। কিন্তু কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার মনের কথাও শোনা উচিত।

সিংহ–
গ্রহগুলির অবস্থান দেখায় যে কোনও বড় বাধা আপনার পথে আসতে চলেছে। এটি আপনার প্রেম জীবন এবং কর্মজীবন উভয়ই প্রভাবিত করবে।

কন্যা -
যারা জীবনসঙ্গী খুঁজছেন তার জন্য আজকের দিনটি শুভ। আপনি আজ কাউকে আকৃষ্ট করতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা করুন এবং তার সঙ্গে বাইরে যান।

তুলা–
আপনার অনুভূতির তীব্রতায় আপনার সঙ্গীও মুগ্ধ হবেন। রোমান্টিক বিষয়ে আপনার হৃদয়কে অনুসরণ করা উচিত। এটি আপনার জীবনে একটি নতুন দিক নির্দেশনা দেবে।

বৃশ্চিক-
আপনি ব্যয় এবং প্রেমের কাজ উভয় ক্ষেত্রেই সমান উদার হবেন। আপনার এই উদার প্রকৃতি আপনার সঙ্গীর মধ্যে একটি আবেগপূর্ণ এবং আবেগপূর্ণ প্রতিক্রিয়া জাগিয়ে তুলবে।

ধনু–
আপনি আপনার সঙ্গী বা আপনার সম্পর্ক নিয়ে চিন্তিত হতে পারেন কিন্তু আজ থেকে পরিস্থিতি পরিষ্কার হতে শুরু করবে। কাজ এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু যা আপনি আগে বুঝতে পারেননি তা স্পষ্ট হতে শুরু করবে।

মকর-
অনেক লোক আপনাকে পছন্দ করবে কিন্তু আপনার সম্পর্কে গুরুত্ব সহকারে চিন্তা করবে না কারণ আপনি আপনার কাজের কারণে বাড়িতে খুব কম সময় ব্যয় করেন যার জন্য ভ্রমণের প্রয়োজন হয়।

কুম্ভ–
আপনি খুব উত্তেজিত, কিন্তু কেউ আপনাকে সেই বিশেষ ব্যক্তির মনে আপনার ভাবমূর্তি নষ্ট করার জন্য ভুল পরামর্শ দিতে পারে। এটা সম্ভব যে উপদেশ প্রদানকারী ব্যক্তিটিও তার প্রতি আকৃষ্ট হয়।

মীন-
আপনার সম্পর্কের অব্যক্ত কথা এবং অমীমাংসিত সমস্যার কারণে ধীরে ধীরে ফাটল দেখা যাচ্ছে। আপনি তার সামনে আনতে চান না এই হারের কারণে এতে সম্পর্ক ভেঙে যেতে পারে।