Asianet News BanglaAsianet News Bangla

স্বাস্থ্যের প্রতি অবহেলা করলে বিপদে বাড়বে এই তারিখের জাতক-জাতিকার,রইল সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 7th July 2022 Thursday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jul 7, 2022, 9:00 AM IST

জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ঘনিষ্ঠ আত্মীয়কে অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হবে। অনেকদিন পর মানুষের সঙ্গে বিশ্রাম নিলে আনন্দ পাওয়া যায়। বিবাদ চলতে থাকে, তাহলে তার মিটে যাবে। ভ্রমণের সময় অপরিচিতদের সঙ্গে যোগাযোগ এড়িয়ে চলুন। মানসিক চাপ ও দুশ্চিন্তার কারণে অনিদ্রা হতে পারে। সম্পত্তি ব্যপারে চুক্তি চূড়ান্ত হবে।  

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অনেক কাজ থাকলেও আপনি ব্যক্তিগত কাজ শেষ করতে পারবেন। নিকটাত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি দূর হবে। পরিবারের কোনও সদস্যের বৈবাহিক জীবনে সমস্যার কারণে মানসিক চাপ বাড়বে। কর্মক্ষেত্রে আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ফল পেতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাচ্চাদের সঙ্গে কিছু সময় কাটান। সমস্যার সমাধান খুঁজে বের করুন। পারিবারিক সুখ-শান্তি বজায় থাকবে। কাশি-জ্বরের মতো অবস্থা থাকবে। বাড়িতে অতিথিদের থাকার ব্যবস্থা করুন। এই সময় আয়ের চেয়ে ব্যয় হবে বেশি। পারিবারিক সুখ বজায় থাকবে।   

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সৃজনশীল ও ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনার কাছের কারো সাথে সহযোগিতা আপনাকে আধ্যাত্মিক সুখ খুঁজে পেতে সাহায্য করবে। নেতিবাচক কাজে মানসিক চাপ বাড়বে। স্ত্রী সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পেট খারাপের সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার চিন্তাভাবনা ইতিবাচক ও ভারসাম্য বজায় রাখুন। আপনি আপনার সমস্যা সমাধান পাবেন। বাড়ির দায়িত্ব বুঝে নিন। জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন আসবে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়ের ভুল পরামর্শ আপনাকে সমস্যা ফেলবে। স্বাস্থ্য ভালো থাকবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
কয়েকজন অভিজ্ঞ ও বয়স্ক মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। আপনার জীবনের কয়েকটা ভালো অভিজ্ঞতা হবে। মানসিক ও আধ্যাত্মিক ভাবে স্বস্তি বোধ করবেন। অর্থনৈতিক লাভের সম্ভাবনা আছে। ছোট ভুলে ক্ষতি হতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে অভিজ্ঞতা বাড়বে। স্বাস্থ্যের প্রতি অবহেলার কারণে দুর্বলতা ও অলসতা তৈরি হবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সব কিছু পরিকল্পিতভাবে করতে সফল হবেন। বাড়িতে অতিথি সমাগম হবে। আজ কোনও কারণে রাগ হতে পারে। ব্যয় বাজেট ছাড়িয়ে যাবে। দাম্পত্য জীবনে সুখী হবেন। সংক্রমণের মতো সমস্যা বাড়তে পারে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও কাজ করার আগে ভালো করে জেনে নিন। চমৎকার ফলাফল পাবেন। আত্মদর্শন ও ধ্যান আপনার নিজের বিভ্রান্তির সমস্যা সমাধান করবে। নিজের আচরণে পরিবর্তন আনুন। স্বামী-স্ত্রী মধ্যে অহংকার নিয়ে মতভেদ থাকতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কাজগুলো কিছু সময়ের জন্য ব্যাহত ছিল আজ তা শেষ হবে। অহংকার ও অতিরিক্ত আত্মবিশ্বাসের মতো পরিস্থিতি তৈরি হতে পারে। ব্যবসায় ঋণ নেওয়ার সময় একটু ভেবে নিন। সার্ভিকাল ও কাঁধের ব্যথা থেকে যেতে পারে। 

আরও পড়ুন- ১ টাকার কয়েন খুলে দেবে আপনার ভাগ্য, দূর হবে যাবতীয় বাধা-বিপত্তি - জানুন তার উপায়

আরও পড়ুন- কর্কট ও মকর রাশির বিয়েতে বজায় থাকে দাম্পত্য সুখ, জেনে নিন কী রয়েছে শাস্ত্রে

আরও পড়ুন- সামান্য ঘটনাতে আতঙ্কিত হওয়া ও চাপ নেওয়া এই চার রাশির স্বভাব, রইল তালিকা

Follow Us:
Download App:
  • android
  • ios