দেবীপক্ষের শুরুতেই বিপত্তি, বাংলাদেশে নৌকাডুবিতে মৃত ২৪ জন

| Sep 25 2022, 10:25 PM IST

দেবীপক্ষের শুরুতেই বিপত্তি, বাংলাদেশে নৌকাডুবিতে মৃত ২৪ জন

সংক্ষিপ্ত

বাংলাদেশের করতোয়া নদীতে ডুবে গেল যাত্রীবোঝাই নৌকা। ঘটনায় মৃত্যু হয়েছে ২৪ জন যাত্রীর। মৃতদের মধ্যে ছিলেন আট জন শিশু-সহ ১২ জন মহিলা। ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে। 

দেবীপক্ষের সূচনাতেই বিপত্তি। বাংলাদেশের করতোয়া নদীতে ডুবে গেল যাত্রীবোঝাই নৌকা। ঘটনায় মৃত্যু হয়েছে ২৪ জন যাত্রীর। মৃতদের মধ্যে ছিলেন আট জন শিশু-সহ ১২ জন মহিলা। ঘটনায় শোকের ছায়া এলাকাজুড়ে। 

বাংলাদেশী সংবাদমাধ্যম প্রথম আলো সূত্রে জানা যাচ্ছে, মহালয়ার দিন দুপুর দেড়টা নাগাদ বোদা উপজেলার আউলিয়া ঘাটে ঘটে এই মর্মান্তিক ঘটনা। মহালয়ার দিন মাড়েয়া বাজার এলাকায় আউলিয়া ঘাটে ৭০-৮০ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা বদেশ্বরী মন্দিরের দিকে যাচ্ছিল। ঘাট থেকে ছাড়ার পরই আচমকা দুলতে শুরু করে নৌকাটি। নৌকাটি ঘাটে ফিরিয়ে আনার চেষ্টা করা হলেও শেষ রক্ষা হল না। যাত্রীদের মধ্যে নিহত ২৪ জন। যাঁরা সাঁতরে পাড়ে উঠতে পেরেছে তাঁরা প্রাণে বেঁচে গিয়েছেন। 

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন - কলকাতা মেট্রোয় এবার চিনের ডালিয়ান রেক, দক্ষিণেশ্বর-নোয়াপাড়া লাইনে শুরু হল ট্রায়াল রান 

ঘটনার পরই উদ্ধারকাজ শুরু করেছে  স্থানীয় প্রশাসন-সহ পুলিশ এবং দমকলবাহিনী। উদ্ধারকাজে সাহায্য করছেন স্থানীয়রাও। ইতিমধ্যে দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ২০ হাজার টাকা করে সাহায্যের ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।   

আরও পড়ুন - শুভেন্দু বনাম কুণাল, তরজায় অভিষেকের 'বিনয় মিশ্রের সঙ্গে কথা বলার অডিও টেপ'

Read more Articles on
null