Asianet News Bangla

নারীদের জন্য বিশেষ বার্তা, ভিডিও পোস্ট করলেন মিমি

  • রাত পেরলেই আন্তর্জাতিক নারী দিবস
  • গোটা বিশ্বে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন
  • পালন করতে পিছপা হলেন না অভিনেত্রী মিমি চক্রবর্তীও
  • নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করলেন ভিডিও, সঙ্গে রয়েছে ছোট্ট বার্তাও
Actress Mimi Chakraborty wishes everyone International Women's Day in advance.
Author
Kolkata, First Published Mar 7, 2020, 4:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আন্তর্জাতিক নারী দিবসের মেতে উঠেছে সকলে। সাধারণ মানুষ থেকে হলি-বলি তারকা, প্রতিটি জায়গায় পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। সকলের সঙ্গে পাল্লা দিয়ে টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও সামিল হলেন এই সেলিব্রেশনে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আন্তর্জাতিক নারী দিবসের আগাম শুভেচ্ছা দিয়ে পোস্ট করলেন ভিডিও।

আরও পড়ুনঃআন্তজার্তিক নারী দিবসের আগেই সেরার সম্মান পেলেন নুসরত, মুকুটে জুড়ল নয়া পালক

আরও পড়ুনঃনববিবাহিত বঙ্গনারীর বেশে নুসরত, নেটিজেনদের কটাক্ষের শিকার নেটদুনিয়ায়

ভিডিতে শুভেচ্ছার পাশাপাশি তাঁকে দেখা গেল উইমেন এমপাওয়ারমেন্ট নিয়েও বার্তা দিলেন নায়িকা। তাঁর কথায়, "বহু বছর ধরে, যুগে যুগে নারীরা নিজেদের ক্ষমতা, যোগ্যতার দিক দিয়ে বহু প্রমাণ দিয়ে এসেছেন। যার কারণে আজকের দিনে দাঁড়িয়ে আমরা এত গর্বিত। উইমেন এমপাওয়ারমেন্ট নিয়ে কেবল কথা বলে গেলে চলবে না। নারীদের প্রাপ্য সম্মানটুকুও দিতে হবে।"

মিমিও এও জানান যে আমাদের শরীরের আকার, রঙ যেন কখনই আমাদের জীবনকে চালনা করার সাহস না পায়। বাইরের সৌন্দর্যের চেয়ে আমরা অনেক বেশি এগিয়ে। রূপের গণ্ডি পেরিয়ে আমরা আরও এগিয়ে যেতে পারি। প্রত্যেকেই সুপারস্টার, প্রত্যেক নারীই রকস্টার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

To all the beautiful woman out thre..❤️❤️❤️

A post shared by Mimi (@mimichakraborty) on Mar 6, 2020 at 7:50pm PST

 

মিমের এই বার্তায় আপ্লুত তাঁর ভক্তরা। কমেন্ট সেকশন একটু ঘাঁটলেই বোঝা যাবে যে তাঁর এই উইশের আশায় বসেছিল হাজার হাজার ফলোয়াড়রা। যদিও কয়েকজনের ভুল ধারণা যে নায়িকা ভুলবসত একদিন আগেই শুভেচ্ছাবার্তা দিয়ে ফেলেছেন। তবে ভক্তদের বুধতে একটুও অসুবিধা হয়নি যে মিমি নিশ্চই কোনও কারণেই আগাম শুভেচ্ছা জানিয়েছেন আন্তর্জাতিক নারী দিবসের।

আরও পড়ুনঃনিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্ত, নেটদুনিয়ায় ভাইরাল হোলি পার্টির অন্দরমহল

ভক্তরা যেখানে থাকবে সেখানে ট্রোলার কিংবা হেটারস থাকবে না তেমনটা কীকরে হয়। একদিকে যেখানে নারীর প্রাপ্য সম্মান নিয়ে লড়ে চলেছে অসংখ্য মানুষ, সেখানে বেড়ে চলেছে নারীদের ট্রোল করার সংখ্যাও। মিমির বলা শরীরের আকার, রঙের কমেন্টটি নিয়ে এক ট্রোলারের বক্তব্য, নায়িকা নিজে যদি বাইরের রূপের প্রতি আকৃষ্ট না হয়ে গুণের প্রতি হয়ে থাকতেন তাহলে নিজে কেন মেলানিন থেরাপি, লিপ ফিলারস, নোজ ও চিকস ইমপ্লান্ট করিয়েছেন। যদিও মিমির জীবনে একটাই মোটো, ট্রোলারদের যতটা সম্ভব এড়িয়ে গেলেই শান্তিতে থাকেন তিনি। এবারেও তেমনটাই করেছেন অভিনেত্রী।     

Follow Us:
Download App:
  • android
  • ios