প্রিয়াঙ্কা সরকার মানেই যেন উন্মাদনা। একের পর এক শরীরী আবেদনপূর্ণ ছবি পোস্ট করে রীতিমতো সবাইকে চমকে দিচ্ছেন প্রিয়াঙ্কা। টলি ইন্ডাস্ট্রির সেদিনের ছোট  মেয়েটি আজ পরিণত। সম্প্রতি নিজের  সোশ্যাল মিডিয়ায় ম্যাজিক দেখালেন অভিনেত্রী। এক হাতের তালিতে নিমেষে  পৌঁছে গেছেন সমুদ্র-সৌকতে, এও সম্ভব। হ্যাঁ তেমনটাই করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-লো নেক লাইনে বেরিয়ে সুডৌল স্তন, 'Nice Shape N Size' বলে কটাক্ষ নেটিজেনদের...

নিজের প্রিয় কিউটি পাই-এর সঙ্গে একান্তে সময় কাটাতে পৌঁছে গেছেন সমুদ্র-সৌকতে। সম্প্রতি সেই ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল। ব্যাকগ্রাউন্ডে চলছে কিউটি পাই।   আর সেই গানের তালেই ছেলে সহজের সঙ্গে রিসর্টের ভিতরে নাচছেন অভিনেত্রী। নাচতে নাচতে ক্যামেরা ঢাকতেই বদলে গেল পোশাক। তারপরই পৌঁছে গেলেন সমুদ্র-সৌকতে। বালি ও জলের মধ্যে দুরন্ত গতিতে মা ও ছেলের যুগলবন্দি নজর কেড়েছে নেটিজেনদের।

 

যার উ লা লা গানের সুরে হাত পা নড়ে উঠত সকলের সেদিনেই সেই ছোট্ট মেয়েটি আজ টলি ইন্ডাস্ট্রির মেনস্ট্রিমের অভিনেত্রী। একের পর এক সিনেমায় অভিনয় করে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। শীতের আমেজটা চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। সম্প্রতি ফোটোগ্রাফার তথাগত ঘোষের ক্যালেন্ডার ফোটোশুট শেষ করেছেন অভিনেত্রী।