টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । মা, ঠাকুমা কারোর পরিচিতেতেই তিনি পরিচিত নন ইন্ডাস্ট্রিতে। শুধু টলিউড নয়, বলিউডেও সমান ভাবে অভিনয়ের ছাপ রেখেছেন রাইমা সেন। সদ্যই মুক্তি পেয়েছে তার আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। ছবি মুক্তি পাওয়ার পরই সাফল্য অর্জন করেছে। ইতিমধ্যেই ছবিতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-বিয়ের আগেই প্রি-হানিমুন, প্রকাশ্যে এল অভিনেত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#scubadiving 💚💙

A post shared by Raima Sen (@raimasen) on Feb 15, 2020 at 8:06pm PST

আপাতত ভ্যাকশন মুডে রয়েছেন অভিনেত্রী রাইমা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভ্যাকশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে  একের পর এক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীকে বিভিন্ন মুডে দেখা গেছে।  সম্প্রতি হ্যাভলক আইল্যান্ডে উড়ে গেছেন অভিনেত্রী। সমুদ্র সৈকতে গিয়ে জলের গভীরের পুরো আনন্দটাই উপভোগ করছেন অভিনেত্রী।  সমুদ্রের তলায় স্কুবা ডাইভ করতে দেখা গেছে অভিনেত্রীকে। নিজের এই সময় কাটানোর প্রতিটি মুহূর্ত শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। দেখে নিন ভিডিও।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#scubadiving

A post shared by Raima Sen (@raimasen) on Feb 15, 2020 at 7:48pm PST


ছবির সফলতা পেতে না পেতেই বিদেশ সফরে উড়ে গেছেন অভিনেত্রী। সমুদ্রের বিপুল জলরাশির মধ্যে বিকিনি লুকে নজর কাড়লেন অভিনেত্রী। একের পর এক ছবি প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। এবার বলি, টলি ছেড়ে দক্ষিণেও পাড়ি জমিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবরও জানিয়েছেন অভিনেত্রী।