শ্রাবন্তী চট্টোপাধ্যায় -রোশন সিং। টলিপাড়ার অন্যতম চর্চিত কাপল । নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন এই কাপল। একের পর এক ছবিতে মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল এই কাপল। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। রোশনের সঙ্গে একান্ত মুহূর্তে ধরা দিয়েছেন শ্রাবন্তী। যদিও ছবিটি শেয়ার করেছেন রোশন নিজেই। ছবির ক্যাপশনও বেশ নজরকাড়া। মুহূর্তের মধ্যে তার এই পোস্টটি ভাইরাল হয়েছে। ছবিটির ক্যাপশনে লিখেছেন 'পাটায়া মে হি পাটায়া'-এই ছবিকে কেন্দ্র করেই জোর চর্চা শুরু হয়েছে।

 

আরও পড়ুন-বেবিবাম্পের পর সদ্যোজাতকে কোলে নিয়ে ছবি পোস্ট কোয়েলের, জল্পনা তুঙ্গে...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pattaya Mein hi pattaya

A post shared by Singh Roshan (@singhroshan399) on Feb 15, 2020 at 9:58pm PST

 

ছবিটি যে বিয়ের আগের তোলা সেটা স্পষ্ট। তাহলে কি বিয়ের আগেই প্রি-হানিমুনে  পাটায়া গেছিলেন এই কাপল। এই প্রশ্নই এখন উঠে আসছে। শ্রাবন্তীর ফ্লোরাল প্রিন্টের টপ, এবং রোশন পরেছেন লাল রঙের স্যান্ডো গেঞ্জি পিছনে থমকে দাঁড়িয়ে রয়েছে নীল সমুদ্র। আপাতত এই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়।  শুধু রোশনই নয়, শ্রাবন্তীও কম যান না কোনও দিক থেকে। রোশনকে নিয়ে অমৃতসর ট্যুরের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সদ্যই ভ্যালেন্টাইন্স ডে-র দিন একে অপরকে জড়িয়ে ধরে ভালবাসা শুভেচ্ছাও জানিয়েছেন এই কাপল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Throwback #amritsar @singhroshan399

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Feb 15, 2020 at 11:02am PST

 

বিয়ের আগে যে চুটিয়ে ঘোরাঘুরি হয়েছে তা এখন ধীরে ধীরে প্রকাশ্যে এসেছে। আপাতত 'কাবেরী অন্তর্ধান' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবিতে প্রসেনজিতের বিপরীতে এই প্রথম দেখা যাবে অভিনেত্রীকে। আপাতত উত্তরবঙ্গে শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This picture goes with the day @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on Feb 13, 2020 at 12:44am PST