'ইট মারলে পাটকেল খেতেই হবেই'-আর এটাই যেন বারেবারে মনে করিয়ে দিচ্ছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে কদর্য আক্রমণ। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে। সম্প্রতি গুঞ্জনের মধ্যেই নিজের ইনস্টাগ্রামে রহস্যজনক পোস্ট করেছিলেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।  যদিও একচুল জমি ছাড়তে নারাজ। খানিকক্ষণ বাদেই নিজের সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটিয়েছিলেন শ্রাবন্তী।

আরও পড়ুন-অবশেষে বিয়ের পিঁড়িতে অনির্বাণ, ফাঁস হয়ে গেল ব্যোমকেশের পাত্রীর নাম...

শ্রাবন্তী জানিয়েছিলেন, তুমি কিছু সময়ের জন্য একজন মহিলাকে ভাঙতে পারে, তবে যে প্রকৃত নারী সে নিজেই ভাঙা জায়গাগুলো জুড়ে নেবে।  এবং নিজেকে দাড় করিয়ে সে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে। মুহূর্তের মধ্যেই এই পোস্ট নজর কেড়েছিল নেটিজেনদের। ফের রহস্যজনক বার্তা দিলেন শ্রাবন্তী। গজেন্দ্র বর্মার গানের লাইন 'ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা',এখন শ্রাবন্তীর ইনস্টা-স্টোরিতে জ্বলজ্বল।  তবে কি এই ভিডিওর মাধ্যমেই নয়া বার্তা দিতে চাইছেন অভিনেত্রী।

 

 

গজেন্দ্র বর্মার জনপ্রিয় গানের লাইন 'ইসমে তেরা ঘাটা, মেরা কুছ নেহি যাতা',ফিমেল ভার্সানই এখন শ্রাবন্তীর ইনস্টা স্টোরিতে। টলি তারকাদের ফ্যানপেজ থেকেই একটি রিল ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে শ্রাবন্তীকে ফোটোশুট করতে দেখা গিয়েছে। তারই ব্যাকগ্রাউন্ডে বাজজে এই সেই বিখ্যাত গান। এবং সেটাই নিজের ইনস্টা-স্টোরিতে তুলে ধরেছেন অভিনেত্রী।

 


তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। তবে আলাদা থাকার কথা তারা দুজনেই স্বীকার করে নিয়েছেন। তার উপর আবার ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। সম্পর্কের তিক্ততা  যে বেড়েছে তা যত দিন যাচ্ছে প্রকাশ পাচ্ছে। ইনস্টাগ্রামে দুজনেরই  কমেন্ট বক্সে রয়েছে নিষেধাজ্ঞা। নেটিজেনদের প্রশ্নের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।