বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছেন টলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আবিরে নিজেকে রাঙিয়ে তো নিয়েছেন  কিন্তু আদৌ কি এটাই উৎসবের আসল রং। এই নিয়ে সংশয় প্রকাশ করেছেন অভিনেত্রী শ্রীলেখা। সারা দেশ জুড়ে হিংসার আগুন জ্বলছে। ধর্মীয় বিবাদের মধ্যে এই হোলির উৎসব কি আদৌ রঙিন হবে তা নিয়েই সন্দেহ প্রকাশ করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-হোলিতে সানি লিওন, রঙের উৎসবে দেখবেন নাকি...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Amra thakur mani #Aamisreelekha next episode #holi

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on Mar 6, 2020 at 11:12pm PST

 

আরও পড়ুন-নবজাতক কন্যাকে নিয়ে সপরিবারে শিল্পা, মুহূর্তে ভাইরাল আনন্দমুহূর্তের ছবি...

হোলি  ধর্মীয় উৎসব নয়, হোলি হল মিলনের উৎসব। হিন্দু-মুসলমান ভেদাভেদের উর্ধ্বে এই উৎসব।  যদিও এই সব তত্ত্বকথা ধর্মেই লেখা রয়েছে।  তবে শ্রীলেখার মতে,ছোটবেলার দিনগুলোই বেশ মজার ছিল। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, 'যখন পাড়ার সকলে মিলে পিচকিরিতে রং ভরতাম, বাড়ির ছাদে, রাস্তার গলিতে কাউকে আসতে দেখলেই রং ছুড়ে মারতাম। কিন্তু এখন যেন এই চিত্রটাই পুরো উল্টো।' এখনকার সমাজে সেই ভাবে আর দোল পালন করা হয় না। কারণ আনন্দটাই মুখ্য।

 রঙের উৎসবে মেতে উঠেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বসন্তের রঙের ছোঁয়া লেগেছে তার পোশাকে। হলুদ রঙের শাড়ি পড়ে বসন্তে রঙে ডুব  দিয়েছেন অভিনেত্রী। গলায় গাদার মালা,  মাথায় ফুল লাগিয়ে দোল উৎসবে আনন্দে মেতেছেন অভিনেত্রী। তবে তিনি একা নন সকলের সঙ্গে  এই দোলের আনন্দে মেতেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। আবির মাখানো প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।