Asianet News BanglaAsianet News Bangla

'মানুষের চেয়ে আমার পোষ্যরা অনেক ভালো', সোশ্যাল মিডিয়ায় মন্তব্য শ্রীলেখার

মানুষের চেয়ে পশু রা অনেক ভালো বলে মনে করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ফেসবুকে এই বিষয় একটি পোস্ট করেন তিনি। হঠাৎ এমন কি হলো যার জেরে এই পোস্ট? নিজেই কারন টা খোলসা করেন অভিনেত্রী।
 

Actress Srilekha Mitra comments that Dogs are far better than Humans anbad
Author
Kolkata, First Published Jun 11, 2022, 8:03 PM IST

অভিনেত্রী শ্রীলেখা মিত্র পোশাক হোক বা মতামত সব কিছু তেই 'বোল্ড'। কোনো বিষয় নিয়ে নিজের স্পষ্ট মতামত জানাতে কখনোই কার্পণ্য করেন না তিনি, নাই কাউকে ভয় পান। এর আগে বিভিন্ন বিষয় নিয়ে নিজের স্পষ্ট মতামত ব্যক্ত করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। এবার নিজের ফেসবুক একাউন্ট এসে সমাজ ও মানুষ সম্পর্কে নিজের স্পষ্ট মতামত তুলে ধরলেন তিনি। 

শ্রীলেখার সারমেয় প্রেমের বিষয় কম বেশি সবাই অবগত। তাঁর বাড়ি তে অনেক গুলি পোষ্য সারমেয় আছে। যাদেরকে মানুষ,'পথের কুকুর' বলে দূর- দূর করে তাড়িয়ে দিলেও শ্রীলেখা কিন্তু মায়ের স্নেহে তাঁদের কাছে টেনে নেন এবং প্রতিদিন খাবার ও জল দিয়ে তাঁদের দিয়ে আদর যত্ন করেন। 

আরও পড়ুন,শ্রীলেখার বক্ষ বিভাজিকা স্পষ্ট ব্যায়ামের ছবি তে, তাতে কেয়ার না করেই টিপস দিলেন অভিনেত্রী

আরও পড়ুন,ফেসিয়াল প্যারালাইসিস এ আক্রান্ত জাস্টিন বিবার, তবে কি ক্যানসেল হতে চলেছে তাঁর দিল্লি কনসার্ট?

শ্রীলেখা প্রায়ই তাঁর পোষ্য দের নিয়ে অনেকরকম ছবি তোলেন ও তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেন যেই ছবি যে দেখা যাচ্ছে শ্রীলেখা ও তাঁর ছেলে 'আদর'(সারমেয়) কে জড়িয়ে বসে আছেন মুখে এক গাল হাসি এবং আদরও। তাঁর মায়ের দিকে ভালোবেসে আদুরে দৃষ্টি তে তাকিয়ে রয়েছে। ছবি টির নীচে শ্রীলেখা ক্যাপশন দেন 'পুরুষদের যত বেশি দেখি, তত বেশি করে ভালোবেসে ফেলি আমার কুকুর দের।'

কেন এমন ধরনের ক্যাপশন? তাঁকে জিগেস করা হলে তিনি বলেন  যে তিনি এই ক্যাপশন টির মাধ্যমে শুধুমাত্র পুরুষ দের কথাই বলতে চাননি, অনেক নারী দের উদ্দেশ্যেও তিনি এ কথা বলেছেন, কারন ফেসবুকে সমন অনেক নারীরা আছে যারা শ্রীলেখা কে নোংড়া নোংরা মন্তব্য করেন। শ্রীলেখা বলেন, “আমি যে শুধুই পুরুষদের কথা বলতে চেয়েছি তা নয়। ফেসবুকে এমনও অনেক নারীও আছেন, যাঁরা আমাকে নোংরা কথা বলতে ছাড়েন না। আসলে এখানে ‘মেন’ অর্থে আমি মানুষ বোঝাতে চেয়েছি। আমার ‘আদর’ এত মিষ্টি হাসছে, সেই কথা না বলে, আমার শরীরের কোন অংশে ওর হাত পৌঁছেছে, তা নিয়ে কটূক্তি করছে লোকে। এ জন্যই আমার মনে হয়, মানুষের চেয়ে আমার পোষ্যরা অনেক ভাল।”

ছবি টি তে দেখা যাচ্ছে পোষ্য আদরের একটি হাত শ্রীলেখার হাতের উপর এবং আরেকটি হাত তাঁর বুকের ওপর, এবং এই নিয়েই শুধু পুরুষ রায় নয় অনেক মহিলারাও শ্রীলেখা কে অনেক নোংরা নোংরা মন্তব্য করেছে সোশ্যাল মিডিয়ায়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios