কলকাতার রাস্তায় মেয়েদের সুরক্ষা নিয়ে দুদিন আগেই প্রশ্ন তুলেছিলেন টলি-পাড়ার অভিনেত্রী রূপান্বিতা। ভর সন্ধে বেলায় হেনস্থার শিকার হতে হয়েছিল তাকে। তবে এই হেনস্থা, বা অশ্লীল আচরণের খবর এখন প্রত্যহই শোনা যাচ্ছে কলকাতার আনাচ-কানাচ থেকে। এবার অশ্লীল আচরণের প্রতিবাদে পা বাড়িয়ে সমস্যার মুখে পরেন টলি অভিনেতা দেবজয় মল্লিক। 

আরও পড়ুনঃ কলকাতার রাস্তায় হেনস্তার শিকার রুপান্বিতা দাস, সোশ্যাল মিডিয়ায় সরব টেলি তারকা

বুধবার গল্ফগ্রিন সংলগ্ন এলাকা দিয়ে তিনি যখন যাচ্ছিলেন, তাঁর নজরে এসে দুই অজ্ঞাত যুবক একজন মহিলার সঙ্গে অশ্লীল আচরণ করছিলেন। দেখা মাত্রই ঘটনাস্থলে পৌঁচ্ছে যান দেব জয়। সেখানে প্রতিবাদ করতে গেলে সমস্যার মুখে পড়তে হয় দেবজয়কেই। তিনি কারুর গায়ে হাত না তুলেই বিবাদ মেটানোর চেষ্টায় ছিলেন। এমনই অবস্থায় দুই অজ্ঞাত যুবকের মধ্যে একজন দেবজয়ের গায়ে হাত তোলে। এবং তাঁকে মারাও হয় বলে জানিয়েছেন দেবজয়। 

এই ঘটনার ফলে তিনি বুকের বাঁ দিকে চোট পেয়ে বাঙ্গুর হাসপাতালে যান। সেখানেই ফেসবুক লাইভের মধ্যে দিয়ে প্রকাশ্যে নিয়ে আসেন এই খবর। ঘটনার বিস্তার বিবরণ জানিয়ে যাদবপুর থানায় অভিযোগও দায়ের করেন এদিন দেবজয় মল্লিক।  যদিও এখনও পর্যন্ত এই বিষয় মুখ খোলেননি সেই মহিলা। তবে ঘটনাটি খতিয়ে দেখা হবে বলেও জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।