জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'শুভদৃষ্টি'র নায়িকা ঐশ্বর্য সেনের ওয়েব সিরিজ নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ঋতব্রত মুখোপাধ্যায়ের সঙ্গে আসছে 'উৎসবের পরে'। পুজো স্পেশ্যাল ওয়েব সিরিজ নিয়ে আসছেন ঐশ্বর্য-ঋতব্রত। সম্প্রতি ঐশ্বর্য ধরা দেন দীপিকা পাডুকোনের রূপে। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির গান 'সুবানাল্লাহ'-এ লিপসিঙ্ক করেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম রিলটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই লাইকের বন্যা। 

আরও পড়ুনঃবিগ বসে ফের আসছেন 'ঝুমা বউদি', মোনালিসার হটনেস কোশেন্টে থাকছে ট্যুইস্ট

এমনকি পেয়ে বসলেন ভক্তের প্রপোজালও। এক ভক্ত তাঁকে এই ভিডিওতে দেখে এতটাই মুগ্ধ হয়েছে যে প্রেম নিবেদন করে বসেছে। সম্প্রতি কনের সাজে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। সাবেকিয়ানায় সেজে উঠেছিলেন তিনি। টেলি নায়িকার বধূ অবতার নিয়ে জেগেছিল ভক্তদের মনে কৌতুহল। ঐশ্বর্যের সাজের মধ্যে ছিল অভিনবত্ব। এমন বাঙালি বধূর রূপে সাধারণত কাউকে আজকাল দেখা যায় না। 

আরও পড়ুনঃ'ছবির প্রচারে কফিতে গাঁজা মিশিয়ে খাচ্ছেন সলমন সোনম', ভাইরাল ভিডিওতে জল্পনা

আরও পড়ুনঃপথ দুর্ঘটনায় গুরুতর জখম হিরো আলম, খবরের সত্যতা নিয়ে জল্পনা তুঙ্গে

মেহেন্দি, ভারি গয়না ও চড়া মেকআপে হারিয়েছে বাঙালির সাবেকিয়ানা। সেই সাজকেই টেক্কা দিলেন পুরনো দিনের সাজকে ফিরিয়ে আনলেন ঐশ্বর্য। ভক্তদের প্রশ্ন ছিল তাঁদের প্রিয় নায়িকা লকডাউনে বিয়ে সারলেন কিনা। কৌতুহলের উত্তরও পেয়ে গিয়েছে সময় যেতেই। একটি ফোটোশ্যুটের ভিডিওগুলিই পোস্ট করেছিলেন ঐশ্বর্য। 

আরও পড়ুনঃহৃত্বিকের সঙ্গে নগ্ন বারবারা, ঘনিষ্ঠতায় মজে বিদেশিনীর ও গ্রিক গড, ঘর ভেঙেছিল সুজ্যানের

আরও পড়ুনঃ'চোখের বালি'র বিনোদিনী এখন পাক্কা গিন্নি, করোনা আবহে ফিরে গেলেন বিয়ের মুহূর্তে

যেখানে তসরের সাদা শাড়ি লালা পাড়ে দেখা গিয়েছে তাঁকে। সোনার চোকার, লম্বা বিছে হার, ঝোলা দুল, হাতে সাঁখা পলা ছাড়া আর কিছুই নেই। নথের এবং চন্দনে সেজে ওঠেন তিনি। শুভদৃষ্টি ধারাবাহিকে দৃষ্টির ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন ঐশ্বর্য। এই ধারাবাহিকটি শেষ হতেই তাঁকে এখন দেখা যাচ্ছে, কোড়া পাখি নামক ধারাবাহিকে। এই ধারাবাহিকে বনলতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।