টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচল সকলের প্রিয় ব্যোমকেশের। ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য।  ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুবান্ধবদের এবং নাট্যজগতের ব্যক্তিত্বদের সান্নিধে অনুষ্ঠিত হয়েছে বিয়ের অনুষ্ঠান। সৃজিত-অনির্বাণের ব্রোম্যান্স টলিউডে কারোর অজানা নয়। সম্প্রতি নবদম্পতিকে দেখা  গেল সৃজিত-মিথিলার ছাদ বাগানে। 

আরও পড়ুন-চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন, ২০২১-এ ছাদনাতলায় বসছেন টলিপাড়ার ব়োম্যান্টিক জুটিরা...

শীতকালের কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় সৃজিত-মিথিলার বাগানে  বসল জমাটি আড্ডার আসর। আড্ডা মারার জন্য নির্দিষ্ট যেমন কোনও সময় হয় না তেমনই আড্ডা মারার জন্য কোন জায়গারও দরকার হয় না। কারণ হোক বা অকারণ আড্ডা চলতে পারে যে কোনও সময়ে যে কোনও বয়সে। গল্প-আড্ডা-খাওয়াদাওয়া- খুনসুটি এই সব নিয়ে দিব্যি খোশমেজাজে রয়েছেন ওপার বাংলার সুন্দরী মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা এবং  সৃজিত।  সম্প্রতি  আড্ডার আসরের ছবি শেয়ার করলেন সৃজিত, যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের।

 

 

সবুজে ঘেরা ছাদবাগানে নবদম্পত্তি অনির্বাণ ও মধুরিমা সঙ্গে দেখা গেছে অভিনেতা রুদ্রনীল ঘোষ , রাহুল, সন্দীপ্তা সেন, ইন্দ্রদীপ দাশগুপ্ত, ইন্দ্রাশিস রায় সহ আর অনেকের। শীতের কুয়াশাচ্ছন্ন  সন্ধ্যায় একঝাক তারকার চাঁদের হাট বসেছিল। তবে এই  দিনের সন্ধ্যার সবথেকে সেরা মুহূর্ত টলিউডের দুই ব্যোমকেশের দেখা মিলল এক ফ্রেমে। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। 

আরও পড়ুন-'চুমু খেলেও মধ্যমণি থাকে বালিশ', লিভ-ইন -এর বেডরুম সিক্রেট ফাঁস সামান্থা আক্কিনেনির...

 একের পর এক  ছক্কা হাঁকাচ্ছেন ওপার বাংলার সুন্দরী মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। ওপার বাংলার জনপ্রিয়তার পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা অর্জন করছেন মিথিলা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তার উপর আবার সৃজিত পত্নী হওয়ার পর থেকেই তার উপর নেটিজেনদের নজর রয়েছে সর্বদা। নিজের বাড়ির ছাদেই রয়েছে তার ছোট্ট একটি বাগান। সবুজে ঘেরা বাগানের মধ্যে গানবাজনা-খাওয়াদাওয়ায় সময়টা বেশ ভালই কাটছে মিথিলার। আড্ডার ছবিতেই দেখা মিলল বাংলার ওটিটি প্ল্যাটফর্ম হইচই ও আড্ডাটাইমসের কর্ণধারদের। ছবি পোস্ট করে সৃজিত ক্যাপশনে লিখেছেন, 'আড্ডাটাইমসে হইচই।' গ্রুপ ছবিতে দেখা না মিললেও মি.মুখার্জি  একান্তে ক্যামেরাবন্দী হয়েছেন মিসেস মুখার্জিকে নিয়ে।