দিন কতক আগেও সব ঠিকই ছিল ঐন্দ্রিলা ও অঙ্কুশের মধ্যে। ঐন্দ্রিলার জন্মদিনে বিশেষ ভিডিও পোস্টও করেছিলেন অঙ্কুশ। তাঁদের জুটিকে টলিউড থেকে শুরু করে সিনেপ্রেমীরাও বেশ পছন্দ করেন। হঠাৎই সকলের পছন্দের জুটির জীবনে দেখা দিল সমস্যা। ঐন্দ্রিলার জন্মদিনের পরই দূরত্ব বেড়ে গিয়েছে সেলেব জুটির।

আরও পড়ুনঃবিয়ে করতে চলেছেন ঐশ্বর্যকে, কেন অজয়কে সবার আগে জানিয়েছিলেন অভিষেক

আরও পড়ুনঃপথ কুকুরদের জন্য হাতা-খুন্তি নিয়ে ব্যস্ত জয়া, কোয়ারেন্টাইনেও একাধিক কাজ

ভাবছেন কী এমন ঘটল ঐন্দ্রিলা-অঙ্কুশের মধ্যে। তেমন কিছুই ঘটেনি। আসলে সোশ্যাল ডিসটেন্সিং মেনটেন করছেন তাঁরা। সোশ্যাল ডিসটেন্সিংকে কেন্দ্র করেই একটি স্টেজড অর্থাৎ স্ক্রিপ্টেড ভিডিও পোস্ট করেছেন অঙ্কুশ। যা দেখে ঐন্দ্রিলা-অঙ্কুশের সরল সাধাসিধে ভক্তরা খানিক ভয়ই পেয়ে গিয়েছিল। ট্রাবল ইন প্যারাডাইস ভেবে আঁতকে উঠেছিল কিছু সংখ্যক মানুষ। তবে চিন্তার কোনও বিষয় নেই। অঙ্কুশ এবং ঐন্দ্রিলা পুরো ভিডিওটি করেছেন মজার ছলে। যেখানে গান রোমান্টিক গান করতে করতে এগিয়ে আসছেন অঙ্কুশ এবং শেষে গিয়ে ঐন্দ্রিলা রেগে মেগে অঙ্কুশকে ঘর থেকে বের করে দিচ্ছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Ki amon vul abdar korechilam ami .. 🤔🥺 @love_oindrila chine gelam toke

A post shared by Ankush (@ankush.official) on Apr 1, 2020 at 9:11am PDT

আরও পড়ুনঃখোলা চুলে চোখের ইশারায় 'গেঁন্দাফুল' নেচে ঝড় তুললেন অভিনেত্রী মনামী, কাদের ছুড়ে দিলেন চ্যালেঞ্জ

লকডাউনের মাঝে সকলে এই ভিডিওটি পেয়ে বেশ মনোরঞ্জিত হয়েছেন ঠিকই, তবে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার উদ্দেশ্য ছিল সকলকে আরও সতর্ক করা। অনেকে এখনও সোশ্যাল ডিসটেন্সিং, লকডাউন কোনওটাকেই গুরুত্ব দিচ্ছে না। আর পাঁচটা দিনের মতই পাড়ায় বসে আড্ডা মারা। নিয়ম না মেনে মাস্ক, গ্লাভস ছাড়া ঘুরে বেরানো ইত্যাদি নানা ভাবে নিয়ম লঙ্ঘন করে চলেছে। অভিনেতা অভিনেত্রীর এই ভিডিও দেখে অন্তত কয়েকজন সরকারের আদেশের গুরুত্ব দিলে দেশের ভাল হয়।