সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে  ব়্যাপার বাদশার নয়া গানে নেচে ঝড় তুললেন টেলি অভিনেত্রী মনামী ঘোষ । সম্প্রতি 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল' এই সুপারহিট গানের সঙ্গে তার শরীরী বিহঙ্গে নাচের পোজ মন কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-রণবীরকে সপাটে থাপ্পড় ঋষি কাপুরের, কী এমন করেছিলেন অভিনেতা...

গান নিয়ে বিতর্ক, সমালোচনা ক্রমশই যেন বেড়েই চলেছে। তবে এই সবকিছু বাদ দিয়েও গানটি বেশ রমরমিয়েই বেজে চলেছে সকলের মুখে। বহুল চর্চিত গানের সঙ্গে  কোমর দুলিয়ে পুরুষের হৃদয়ে হিল্লোল তুললেন অভিনেত্রী। হোম  কোয়ারেন্টাইনে একের পর এক নাচের ভিডিও শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। নাচতে বরাবরই ভালবাসেন অভিনেত্রী। তাই এতদিন বাদে সময় পেয়ে সেই ভালবাসাকেই আবারও জাগিয়ে তুলেছেন অভিনেত্রী। গৃহবন্দি দশায় মনামী গেঁদাফুল ভিডিও নজর কেড়েছে ভক্তদের। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-শয্যাসঙ্গিনীর সঙ্গে ফ্রেমবন্দি বিছানার ঘনিষ্ঠ মুহূর্ত , নেটিজেনদের ট্রোলের মুখে সুস্মিতার ভাই...

পরণে হলুদ শাড়ি, কপালে টিপ, আর খোলা চুলে চোখের ইশারা আর কোমরের ভাঁজেই কাত হয়েছে আট থেকে অষ্টাদশী। নিজের মতো করেই গানের তালে জমিয়ে নেচেছেন অভিনেত্রী। ছিপছিপে মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। 'আঁখি ওসে গোলি মারে' স্টাইলে চোখ মেরে সকলের রাতের ঘুম কেড়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে নিজের নাচ আপলোড করেছেন অভিনেত্রী। করোনা আতঙ্কে প্রত্যেকেই গৃহবন্দি। ইতিমধ্যেই বহু ছবির শ্যুটিং বন্ধ হয়ে গেছে। এহেন পরিস্থিতিতে বিনোদনের রসদ নিয়ে হাজির মনামী। বাদশার  এই গানের সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন। জ্যাকলিন মানেই শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ী। তার উপর বঙ্গ ললনার রূপে ধরা দিয়েই সকলকে কাবু করেছেন তিনি। স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান 'বড় লোকের বেটি গো লম্বা লম্বা চুল'-নয়া মোড়কের এই গানের তালে নেচে ভাইরাল হয়েছেন বাঙালির বঙ্গললনা।