ঐন্দ্রিলা অঙ্কুশের হিমাচল ডায়রিজ বর্তমানে নেটিজেনদের পছন্দের পোস্টগুলির মধ্যে অন্যতম। বছরের শেষের কয়েকটা দিন হিমাচল প্রদেশে গিয়ে কাটিয়েছেন ঐন্দ্রিলা অঙ্কুশ। তাদের সঙ্গে অবশ্য রয়েছেন আরও দু'জন। হিমাচল প্রদেশে বরফের মাঝেই কাটাতে দেখা গিয়েছে ২০২০-র শেষে কয়েকটা দিন। নতুন জীবনে প্রবেশ করার আগেই ছোট্ট ট্রিপে অঙ্কুশ ঐন্দ্রিলা। মানালির কুফরিতে গিয়ে বরফ নিয়ে দারুণ মজা করেছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। 

অভিশপ্ত ২০২০-র শেষের দিনগুলি যেন কাটতেই চাইছিল না। করোনা আবহে বিশ্বাসী নাজেহাল। ইতিমধ্যেই তিলোত্তমায় প্রবেশ করেছেন কোভিডের নতুন স্ট্রেন। যার ভয় অবশ্য কোনও মানুষেরই নেই। কারণ প্রত্যেকেই এখন ২০২১-কে স্বাগত জানাতে ব্যস্ত। অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ছুটে গিয়েছেন হিমাচল প্রদেশে। মানালিতেই কাটিয়েছেন বছরের শেষ কয়েকটা দিন। সোলাং ভ্যালি থেকে লাইভ ভিডিও করলেন অঙ্কুশ। সেখানে চলছে স্নোফল। যা দেখে লাইভ না করে থাকতে পারেননি অঙ্কুশ। 

আরও পড়ুনঃরাজস্থানি রূপে নুসরত, অভিনেত্রীর সিঁথির সিঁদুরেই গেল নজর, মন্ত্রমুগ্ধ ভক্তমহল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

ঐন্দ্রিলা ও নিজের ঘনিষ্ঠ মহলের সঙ্গে মজা করতে করতেই লাইভ চলছে জোরদার। সেই করতে গিয়ে আনন্দের চটে বরফের উপর ঝাঁপ দিলেন অভিনেতা। তারপরই অবস্থা একেবারে খারাপ। ঠান্ডায় এমন জমে গেলেন যে আঙুলও নাড়াতে পারছেন না। একই অবস্থা ঐন্দ্রিলারও। তিনি প্রায় কথাই বলার মত অবস্থায় নেই। মোটা জ্যাকেট, সোয়েটার পরে স্নোফলের মধ্যে আনন্দ করার চেষ্টা করছেন। তাঁদের দেখে যে কারোর এখন সোলাংয়ে ছুটতেই ইচ্ছে করবে সেটাই স্বাভাবিক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

/p>