Asianet News BanglaAsianet News Bangla

আচমকাই ক্যামেরার সামনে জাপটে ধরে চুমুর পর চুমু, অঙ্কুশের অ্যাটাকে হতবাক ঐন্দ্রিলা

অঙ্কুশ-ঐন্দ্রিলার মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ, এক কথায় বলতে গেলে সকলের সামনে খোলা বইয়েই মত, কোন রকমের রাখ-ঢাক নেই। তাই এই জুটি এবার প্রকাশ্যেই মাতলেন রোম্যান্সে। 

ankush hazra openly kiss to oindrila sen front of camera bjc
Author
Kolkata, First Published Oct 3, 2021, 8:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen), টলিউডের (Tollywood) এক কথা বলতে গেলে এনারা হলেন পাওয়ার কপিল। যাঁদের সম্পর্ক বেশ খানিকটা খোলা বইয়ের মত। সাক্ষাৎকার হক বা নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতা, খুলে সম্পর্ক নিয়ে কথা বলতে তাঁরা কখনই পিছু পা হননা। তাই এই জুটি টলিরপাড়ার বেশ কাছের। সিনে দুনিয়া থেকে ব্যক্তিগত জীবন, দুই বেশ সামাল দিয়ে চলছেন অঙ্কুশ। পাশাপাশি ২০২১ সালেি বড় পর্দায় অঙ্কুশের পাশেই ঐন্দ্রিলার হাতেখড়ি। ছবির নাম ম্যাজিক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

সেই সম্পর্কের ম্যাজিক আরও একবার দেখা যাবে পর্দায় পুজোর মুক্তিতে। মুক্তি পেতে চলেছে এই জুটির দ্বিতীয় ছবি এফ.আই.আর। সেই ছবির প্রমোশনের কাজেই ব্যস্ত এখন তাঁরা। কখনও ক্যামেরার সামনে, কখনও আবার সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হচ্ছেন ভক্তদের ছবি নিয়ে নানান খুঁটিনাটি তথ্য দিতে। এই দুই জুটি সোশ্যাল মিডিয়ায় ভিষণ রকমভাবে অ্যাক্টিভ। আর তাই ভক্তদের শেষ বেলায় ছবি নিয়ে নানা খবরাখবর পৌঁচ্ছে দিচ্ছেম দুই তারকাই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

তাই এই জুটির চেনা ঘর থেকেই আরও একবার ভিডিও করলেন অঙ্কুশ, সেখানেই হাজির ঐন্দ্রিলা, তাঁকে দেখে হঠাৎই অঙ্কুশ চেপে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন। আচমকাই এই ঘটনায় অবাক ঐন্দ্রিলা। চুম করে বেরিয়ে যান ভিডিও থেকে। বর্তমানে এই জুটির ভক্তরা এই ভিডিওতেই মেতেছেন। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই ভিডিও দেখা মাত্রই তা উঠে এসেছে  চর্চায়। তবে লক্ষ্যে এখন পুজোর মুক্তি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই আই আরের ট্রেলার। ম্যাজিকের পর পুজোয় কড়া টক্কর এই ছবি, এখন দেখার বক্স অফিসে কতটা প্রভাব ফেলে এই জুটির ম্যাজিক। ছবিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তীও। 

   ankush hazra openly kiss to oindrila sen front of camera bjc

 ankush hazra openly kiss to oindrila sen front of camera bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios