অঙ্কুশ হাজরা কালীপুজোয় প্রকাশ করেছিলেন তাঁর আগামী ছবি ম্যাজিক-এর প্রথম পোস্টার। যেখানে সাদা পোশাকে দেখা যাচ্ছে অঙ্কুশকে। মেকআপ রুমের মত একটি আয়নার সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। চোখে মুখে এক অদম্য জেদের ছোঁয়া। চোখের চাউনিতে ভয় নেই এক ফোটাও। কীসের জন্য প্রস্তুতি নিচ্ছেন অঙ্কুশ। উত্তর কিছুটা হয়তো পাওয়া যাবে বড়দিনে। ম্যাজিক ছবির ট্রেলার মুক্তি পাওয়ার কথা ছিল। 

কোনও এক সমস্যার জন্য ছবির ট্রেলারের মুক্তির দিন ঠিক হয়েছে বড়দিনে। অর্থাৎ ক্রিসমাসে মুক্তি পাবে 'ম্যাজিক'র ছবির ট্রেলার। মুক্তির দিন পিছিয়ে যাওয়ায় ভক্তরা খানিক হতাশ হলেও তাদের উন্মাদনায় নেই কোনও খামতি। ২৫ ডিসেম্বরের জন্য অধীর আগ্রহে বসে রয়েছে তারা। রাজা চন্দ পরিচালিত এই ছবিতে অঙ্কুশের সঙ্গে প্রথমবার বড়পর্দায় দেখা যাবে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে। যার জন্য সিনেপ্রেমীদের উৎসাহ খানিক বেশি। 

আরও পড়ুনঃএবার কি জিরো ফিগারের দিকে 'ঝুমা বউদি', ফ্ল্যাট অ্যাবসে ধরা দিলেন মোনালিসা

 

ছবির পোস্টারটি শেয়ার করে অঙ্কুশ এক বার্তা দিয়েছিলেন সকলের উদ্দেশে। তা হল, "আমাদের জীবনের সবথেকে বড় জাদুকর হলেন ঈশ্বর। কিন্তু তিনি আমাদের ওনার সব কৌশল শিখিয়ে পাঠাননি । কেন জানেন? কারন তাহলে মানবজাতির পুরো খেলাটাই পালটে যেত।" এই লেখাতেই লুকিয়ে রয়েছে ধাঁধা। ছবিতে প্রথমবার অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁর রিয়েল লাইফ গার্লফ্রেন্ড ঐন্দ্রিলা সেন। যার কারণে ভক্তদের উত্তেজনা এখন দ্বিগুণ। কেমন হবে তাঁদের রসায়ন। এত তাঁদের রিয়েল লাইফে দেখে এসেছে দর্শকরা। এবার রিল দুনিয়ায় তাঁদের প্রেমালাপ দেখার পালা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)