অঙ্কুশ টলিউডে অন্যতম প্রাণবন্ত অভিনেতাদের মধ্যে তিনি একজন। মজার ভিডিও থেকে শুরু করে ছবি পোস্ট করা এমনকি সিনেমার পর্দাতেও তাকে সবাই বড্ড বেশি রিলেট করতে পারে। কথাবার্তা চালচলন রিয়েল লাইফ রিয়েল লাইফ কোথাও যেন মিলেমিশে একাকার। সবাইকে নিয়ে বেশ মজা করে সময় কাটিয়ে দিতে পারেন অঙ্কুশ। সেই সূত্রেই সোশ্যাল মিডিয়ায় তার নিত্য আনাগোনা।

আরও পড়ুন-ছুটির মেজাজে জাহ্নবী, ক্যালিফোর্নিয়ায় কার সঙ্গে ভ্যাকেশন ট্রিপে শ্রী কন্যা

শেষের মিডিয়ায় অঙ্কুশের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। মহিলা ফ্যান থেকে শুরু করে নতুন জেনারেশনের টলিউড ফ্যান, সকলেই নিত্য নজর রেখে চলেছে অঙ্কুশের প্রোফাইলে। কখনো মজার মজার বুমেরাং কখনো আবার নাচের ভিডিও কখনো আবার নিজের লাইফের বেশ কিছু ছোট ছোট খবর নিয়ে সেখানে হাজির হয়ে থাকেন অঙ্কুশ। যা দেখামাত্রই সকলের নজর কাড়ে। মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

সম্রপ্রতি হলিডে ট্রিপ থেকে সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সামনে এসেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার বেশ কিছু ছবি, যা মুহূর্তে নজর কেড়েছে ভক্ত মহলের। তবে সমস্যা একটাই, একা হাতের সব সামলাতে হয় অঙ্কুশকে। ইনস্টাগ্রাম থেকে ফেসবুক টুইটার নিজেই নিত্য খবর ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। যার ফলে দিনে দিনে বাড়ছে চাপ বাড়ছে দায়িত্ব। আর সেই কারণে এবার একটা দায়িত্ব থেকে নিজেকে মুক্ত করলেন অঙ্কুশ।

 

 

টুইটার থেকে সরে দাঁড়ালেন তিনি। লিখলেন একা হাতে এত সোশ্যাল পেজ মেনটেন করা বেশ কঠিন। দিনে দিনে মানুষ এগুলোর প্রতি বেশি আসক্ত হয়ে পড়ছে। তবে একদম যে ভক্তদের দেখা দেবেন না তা নয়। ইনস্টাগ্রাম ও ফেসবুকের মধ্যে দিয়ে ভক্তদের সঙ্গে আগের মতোই যোগাযোগ রাখবেন তিনি। বর্তমানে মলদ্বীপে ঐন্দ্রিলার সঙ্গে ছুটি কাটাচ্ছেন অঙ্কুশ। সেখান থেকেই এই বার্তা পাঠালেন ভক্তদের উদ্দেশ্যে।