Asianet News BanglaAsianet News Bangla

Anupam Roy Divorce: অনুপম-পিয়ার দাম্পত্য ভাঙার নেপথ্যে কি রয়েছে তৃতীয় ব্যক্তি, বাড়ছে জল্পনা

২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুপম রায় ও পিয়া। দিব্যি চলছিল সুখের সংসার। তারপর হঠাৎই ছন্দপতন। আচমকাই ডিভোর্সের ঘোষণা করে মুহূর্তের মধ্যে সকলকে অবাক করে দিয়েছেন এই চর্চিত জুটি। দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে এবার ইতি টানলেন জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায়। 
 

Anupam Roy Divorce case who is behind the break up of anupam piya BRD
Author
Kolkata, First Published Nov 12, 2021, 10:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মিউজিকের সূত্র ধরেই বন্ধুত্ব এবং সেখান থেকেই সম্পর্কের শুরু। তারপর পরবর্তীতে প্রেম এবং পথচলা শুরু হয় দুজনের। মিউজিক, গান এটাই যেন দুজনের সংসার। এই মিউজিকের প্রতি ভালবাসাই কাছাকাছি এনে দিয়েছিল অনুপম ও পিয়াকে।  ২০১৫ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুপম রায় (Anupam Roy) ও পিয়া (Piya)। দিব্যি চলছিল সুখের সংসার। তারপর হঠাৎই ছন্দপতন। আচমকাই ডিভোর্সের (Anupam Piya Divorce) ঘোষণা করে মুহূর্তের মধ্যে সকলকে অবাক করে দিয়েছেন এই চর্চিত জুটি। দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে এবার ইতি টানলেন জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায়। 

প্রথমসারির এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, টলিপাড়ার স্বনামধন্য অভিনেতা, যিনি বর্তমানে বলিউডেও দাঁপিয়ে বেড়াচ্ছেন পাশাপাশি তিনি আবার শাসকদলের ঘনিষ্ঠ। সেই নায়কের সঙ্গেই নাকিই বেশ কিছুদিন ধরে ঘনিষ্ঠতা বেড়েছে অনুপম (Anupam Roy) ও পিয়ার। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই নাকি সেই অভিনেতার সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পড়েছেন অনুপম পত্নী পিয়া (Piya)। আরও জানা গেছে, অতিমারি ও ইয়াস বিধ্বস্ত সুন্দরবনে পিয়া এবং টলিউডের অভিনেতা ত্রাণও পৌঁছে দিয়েছিলেন। এবার বিচ্ছেদের ঘোষণা করতেই জনপ্রিয় অভিনেতার নাম শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে।

 

প্রথমসারির সংবাদমাধ্য সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় ইয়াসে যখন গোটা বংলা বিপর্যস্ত তখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে তন্ময় ঘোষের সংগঠন বাংলা সংস্কৃতি মঞ্চ জনসাধারণের পাশে দাঁড়িয়েছিল। এবং  সেখানে যোগ দিয়েছিলেন অনুপম রায়, পরমব্রত চট্টোপাধ্যায় , ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায় সহ একঝাঁক তারকা। তখনই সেখানে যুক্ত হয়েছিল পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা হেডস।  এরাই আবার অতিমারির সময় গড়েছিল  সিটিজেন্স রেসপন্স। পরে সেখানে আবার যোগ দেন পিয়া চক্রবর্তী। 

 

Anupam Roy Divorce case who is behind the break up of anupam piya BRD

 

এখানেই শেষ নয়, ২৭ জুন পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) জন্মদিনে বিশেষ বন্ধুকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান অনুপম পত্নী পিয়া চক্রবর্তী। সেই  সঙ্গে একটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পিয়া লেখেন, 'শুভ জন্মদিন, আরও অনেক স্মৃতি তৈরি করব আমরা'। তারপর ১৬ আগস্ট পিয়া চক্রবর্তীর জন্মদিনেও পরমব্রত শুভেচ্ছা জানান পিয়াকে। তবে পিয়ার সঙ্গে সিঙ্গল কোন ছবি নয়, বরং গ্রুপ ছবি যেখানে ঋতব্রত মুখোমাধ্যায় ও অনুষাকে দেখা গিয়েছিল। সেই ছবি পোস্ট করেই পরমব্রত লিখেছিলেন, 'শুভ জন্মদিন বন্ধু, কমরেড ভরসার মানুষ। চলো, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যেরকমটা তুমি চেয়েছিলে আমার জন্মদিনে।' এছাড়াও ডেউচা, পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ যাতে ক্ষুন্ন না হয় তার জন্য নয়া কমিটি  তৈরি হয়েছে যার প্রধান পরমব্রত চট্টোপাধ্যায়। সেখানেও নাকি যোগ দিয়েছেন পিয়া। তবে এই সমস্ত কিছুই কি দীর্ঘ ৬ বছরের দাম্পত্য ভাঙার অনুঘটক হিসেবে কাজ করছে, যদিও উত্তর এখনও অজানা। তবে টলিপাড়ার অন্দরেই জল্পনা বাড়ছে।

 

Anupam Roy Divorce case who is behind the break up of anupam piya BRD

 

বৃহস্পতিবারই টুইটারে আনুষ্ঠানিক বার্তার মাধ্যমেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন টলিপাড়ার এই দম্পতি (Anupam Piya Divorce) । আচমকাই  বিবাহবিচ্ছেদের ঘোষণা করে যেন সকলকে চমকে দিলেন সংগীত শিল্পী অনুপম রায় ও তার স্ত্রী পিয়া রায়। খবর প্রকাশ্যে আসতেই অনুপম ভক্তরা ভেঙে পড়েছেন। তবে কেন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন অনুপম ও পিয়া, এর কোনও কারণ জানা যায়নি। তবে অনুপম রায় ও পিয়ার ডিভোর্সের কারণ জানা না গেলেও বিবাহবিচ্ছেদ নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুপম ও পিয়ার ডিভোর্সের পিছনে তৃতীয় ব্যক্তির যোগ খুঁজে বার করেছেন নেটিজেনদের একাংশ। তবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেখে  নেটিজেনরা অনেকেই বলছেন,খানিকটা যেন বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের কায়দায় ডিভোর্সের ঘোষণা করলেন অনুপম রায় ও পিয়া। দুজনের সম্মতিতেই বিচ্ছেদের ঘোষণা করলেন তারা।  ঠিক একই কায়দায় বিবাহবিচ্ছদের ঘোষণা করেছিলেন বলিউড কাপল আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)।

 

আরও পড়ুন-Anupam Roy Divorce: ৬ বছরের দাম্পত্যে ইতি, 'বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থাকবে', জানিয়ে দিলেন অনুপম-পিয়া

আরও পড়ুন-Kangana Ranaut : গোপনে চলছে প্রেম, ৫ বছরের মধ্যে মা হতে চান, সংসারের প্ল্যান ফাঁস কঙ্গনার

আরও পড়ুন-Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

 

টুইটারে দীর্ঘ পোস্ট অনুপম জানিয়েছেন,  'বিয়ে ভাঙলেও বন্ধুত্বটা তাদের অটুট থাকবে।  আমরা দুজনেই দুজনের সম্মতিতে বিয়ের সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছি। এবং বিয়ের সমস্ত বন্ধন ছিন্ন করে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এবার নিজেদের পথে বন্ধু হিসেবেই চলব একে অপরের সঙ্গে। দীর্ঘদিনের একসঙ্গে পথচলার সফরটা খুবই সুন্দর ছিল। এতদিনের সাজানো প্রত্যেকটা স্মৃতি, সুন্দর মুহূর্তগুলো আগামীদিনে সর্বদাই সঙ্গে থাকবে। এবং নিজেদের ব্যক্তিগত সমস্যার জন্যই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি আমরা। স্বামী ও স্ত্রী হিসেবে এই রিলেশনটা আর এগিয়ে নিয়ে যাওয়া হবে না। তবে ঠিক আগের মতো একে অপরের খুব কাছের বন্ধু হয়েই থাকব, ঠিক যেমনটা আগে ছিলাম। পরস্পরের ভাল-খারাপ দেখার জন্য়ও সর্বদা তৈরি থাকব'। ঝড়ের গতিতে অনুপমের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios