অপরাজিতা আঢ্য টলি ইন্ড্রস্টির অপা দি একনামে পরিচিত টলিপাড়ায়। তার অভিনয়ে মুগ্ধ সকল দর্শক। নতুন করে তার অভিনয় দক্ষতা নিয়ে বলার আর কিছু নেই। টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী যেমন প্যাশনেট তেমনি আবার মনখোলা। কথা বলার প্রথমেই এক গাল মিষ্টি হাসি যেন সব দুঃখ ভুলিয়ে দেয়। সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন অপরাজিতা। এমনকী বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রেও তিনি সমান ভাবে নিজের দক্ষতার পরিচয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। 

আরও পড়ুন-'ব্রহ্মাস্ত্র'-র নয়া চমক, না জানলেই মিস করবেন...

কথায় বলে যে রাধে সে আবার চুলও বাধে। এহেন কথাটা যে একদম সত্যি তা এবার প্রমাণ করে দিলেন দক্ষ অভিনেত্রী। অভিনয়ে যে পটু ,সেটা যেমন সবারই জানা, তেমনি অভিনয়ের পাশাপাশি নাচটাকেও বেশ রপ্ত করে নিয়েছেন তিনি।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি হিন্দি গানের তালের সঙ্গে তালে তালে নাচ করতে দেখা গিয়েছে অপা কে। তিনি একাই নন, তার সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন তার অনক্রিন মেয়ে প্রিয়াঙ্কা ভট্টাচার্য। দেখুন সেই নজরকাড়া ভিডিও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Midnight fun, with my little daughter 😊 @priyankabhattacharjeebubly

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on Nov 11, 2019 at 11:47am PST

 

আরও পড়ুন-উত্তম কুমারের চরিত্রকে খাটো করা হচ্ছে, বড় ধাক্কার মুখে 'যেতে নাহি দিব'...

পুরো ভিডিওটিতে শরীরী ভঙ্গিতে প্রিয়াঙ্কার সঙ্গে তাল দিয়েছেন অপা। কালো রঙের লং ড্রেসে অসাধারণ নাচ করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। হিন্দি গানের সেই নাচ দেখতেই মুখিয়ে রয়েছেন দর্শক। জনপ্রিয় ধারাবাহিক 'মা'-তে অভিনয় করেছিলেন এই অনক্রিন মা-মেয়ে জুটি। আর সেই জুটি এবার নাচ করে ফ্লোর কাঁপালেন। না দেখলেই বড় মিস করবেন ।