Asianet News BanglaAsianet News Bangla

Aparajita Apu- পর্দায় নয়, এবার বাস্তবেই হাসপাতালে ভর্তি অপু তথা সুস্মিতা দে, গুরুতর চোট নিয়ে সমস্যা

কিছুদিন আগে হাতে চোট পেয়েছিলেন সুস্মিতা। শুটিং চালিয়ে যাচ্ছিলেন  তাই নিয়েই। দ্বিতীয়বার আবারও চোট পেয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুঁটলেন তিনি। 

aparajita apu serial lead actress sushmita dey hospitalized bjc
Author
Kolkata, First Published Nov 23, 2021, 11:09 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গুরুতর চোট নিয়ে হাসপালে ভর্তি  জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপুর (Aparajita Apu) অপু অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। জানা গিয়েছে,কিছুদিন আগে হাতে চোট পেয়েছিলেন সুস্মিতা (Sushmita Dey)। শুটিং চালিয়ে যাচ্ছিলেন  তাই নিয়েই। দ্বিতীয়বার আবারও চোট পেয়ে তড়িঘড়ি হাসপাতালে ছুঁটলেন তিনি (Sushmita Dey)। ডাক্তারের পরামর্শেই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এশিয়ানেট নিউজের তরফ থেকে সুস্মিতার সঙ্গে যোগাযোগ করা হয়। সুস্মিতা জানিয়েছেন, বাড়িতে পড়ে গিয়ে গুরুতর চোট পান তিনি, তাই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে, তবে এখন আগের থেকে অনেকটাই ভালো আছেন সকলের প্রিয় অপু (Apu)।

সম্ভবত কয়েকদিনের মধ্যেই আবার শুটিংয়ে ফিরবেন তিনি। এই মুহূর্তে সুস্মিতাকে ছাড়াই চলছে অপরাজিত অপুর (Aparajita Apu Shooting) শুটিং। এর আগেও জন্মদিনের সময় হতে চোট পেয়েছিলেন সুস্মিতা। তবে সেই অবস্থাতেই শ্যুটিং করেছিলেন অভিনেত্রী।  সব সময় খুব হাসিখুশি থাকেন তিনি, আর বরাবরই বেশ শান্ত মেয়ে সুস্মিতা (Sushmita Dey), বাড়িতে হঠাৎ করেই ঘটে গেছে এই দুর্ঘটনা,  এই খবরে বেশ চিন্তায় অপুর ভক্তরা। স্বস্তির খবর একটাই এখন আগের থেকে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। হাসপাতালের বেড থেকেই একটি ছোট ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ারও করেছেন তিনি। তা দেখা মাত্রই ভক্তদের মনে ছড়িয়েছে চাঞ্চল্য। 

 

 

সেখান থেকেই জানা যায় এই দুঃসংবাদ। প্রসঙ্গত  ধারাবাহিকের গল্প অনুযায়ী কিছুদিন আগে গুন্ডাদের আক্রমণে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল অপু (Apu)। তবে এখন সুস্থ হয়ে নিজের চাকরি ও পড়াশোনার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে পর্দার অপু (Apu)। অপুর অনুরাগীদের একটাই কমনা , বাস্তবেও শীঘ্রই সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক সুস্মিতা (Sushmita Dey) । ধারাবাহিকেও বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন অপু, সেখানেও দীর্ঘদিন তাঁকে থাকতে হয় হুইল চেয়ারে। তবে এখন নয়া মোড় নিয়েছে এই ধারাবাহিক। সামনেই অপুর চাকরীর পরীক্ষার রেজাল্ট। তবে অ্যাডমিট কার্ড যত্নে না রাখলেই মুশকিল। এই খবর কানে পৌঁছয় মাসিমনির, নয়া ফন্দি এঁটে কি এবার অপুর ইন্টারভিউ আটকে দেবে মাসি! নাকি অন্য কোনও চাল, আবার উল্টোদিকে জামাই বাবু অপুর দীপু অ্যাসিস্টেন্ট কে নিয়ে ফাঁদছেন নয়া ফন্দি। কোন পথে গল্পের মোড়, এখন তাই দেখার। 

      দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

   aparajita apu serial lead actress sushmita dey hospitalized bjc

aparajita apu serial lead actress sushmita dey hospitalized bjc

Follow Us:
Download App:
  • android
  • ios