'বোঝেনা সে বোঝেনা' ধারাবাহিকের মাধ্যেমে যশ দাশগুপ্তর প্রথম কাজ। এক ঝলক তাঁকে দেখতেই বুকের ধুকপুকানি বেড়ে গিয়েছিল হাজার হাজার মেয়ের। মধুমিতা সরকারের সঙ্গে তাঁর রসায়নের জনপ্রিয়তা যতখানি ছিল তার চেয়েও ঢের বেশি ছিল তাঁর লুকসের জনপ্রিয়তা। অ্যাংরি ইয়ং ম্যান, এই তকমা যেন ওতোপ্রতভাবে জড়িয়ে গিয়েছে যশের সঙ্গে। অরণ্য সিংহ রায়ের চরিত্রে অভিনয় করে মন জয় করেছিলেন বাঙালি দর্শকের। 

সেখান থেকেই শুরু হয় তাঁর টলিউডের যাত্রা। পরিচিতি বাড়তেই বৃদ্ধি পেয়েছে তাঁর ফ্যান ফলোয়িংয়ের সংখ্যা। টলিপাড়ায় যশের প্রবেশেই 'অ্যাংরি ইয়ং ম্যান'র তকমা থেকে 'বাংলার ক্রাশ'র তকমা পেয়েছেন। এবার এই বাংলার ক্রাশকে দেখে মন হারালেন স্যান্ডি সাহা। ভেস্ট পরে ছবি পোস্ট করেছেন যশ। সাদা ভেস্ট, ডেনিম জিনস পরে ভ্রু কুঁচকে ছবি পোস্ট করেছেন তিনি। 

আরও পড়ুনঃমোহরকে নিয়ে শঙ্খর পরিবারের নানা কুমন্তব্য, দুঃখ ভুলে ভোলবদল সোনামণির

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

সেই ছবি দেখেই নিমেষে চোখ কপালে উঠেছে ইউটিউবার স্যান্ডির। ছবিতে লিখেছেন, "হাই হ্যান্ডসাম।" যশের ছবিতে স্যান্ডির মন্তব্য দেখে সেখানে আবার ভিড় জমিয়েছে স্যান্ডির ভক্তরাও। এর আগেই 'এসওএস কলকাতা' ছবির প্রচারেও যশের সাক্ষাৎকার নেওয়ার সময়ও প্রশ্ন করার আগেও স্যান্ডি যশের রূপেই মুগ্ধ হয়েছিলেন। যশের গেঞ্জি পরা এই ছবিতে কেবল স্যান্ডিই নয়, অন্যান্য অনুরাগীরা ও ভিড় জমিয়েছে সেই পোস্টে। একের পর এক প্রশংসার বুলি আওড়াচ্ছে ভক্তরা।