বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। মোহর এবং শঙ্খদীপের বিয়ে নিয়ে চলছে টানটান পর্ব। সেখানেই একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শকরা। মোহর ও শঙ্খর বিয়ের পরই এবার ঘুরএছে গল্পের মোড়। শঙ্খদীপের পরিবারে কেউই মোহরকে বিশেষ পছন্দ করে না। শ্রেষ্ঠার জায়গায় মোহরকে শঙ্খর স্ত্রী হিসেবে দেখে মোটেই খুশি বাড়ির একাধিক মানুষ। 

আরও পড়ুনঃবেডরুমে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত রাজ-শুভশ্রী, ভিডিওতে ভাইরাল সেলেব দম্পতির বিলাসিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

সেই কারণেই মোহরকে নিয়ে নানা কুমন্তব্যই শুনতে হচ্ছে বাড়ির লোকজনদের থেকে। শঙ্খর আত্মীয়রা বিয়ার পরই একেবারে হামলে পড়েছে মোহরের উপর। শ্রেষ্ঠার সঙ্গে তুলনা করে মোহরকে নিয়ে নানা কুমন্তব্য করে চলেছে তারা। যদিও শঙ্খর শক্ত হাতে প্রতিটি পরিস্থিতি সামলে মোহরের পাশে দাঁড়িয়ে। মোহরের সম্মান রক্ষার্থে প্রতিপদে স্ত্রীয়ের পাশে এসে দাঁড়িয়েছে সে। তবে মোহরের, শঙ্খর আত্মীয়দের নিয়ে দুঃখ রয়েছে ঠিকই। 

 

 

যদিও সেই দুঃখ ভুলে এখন উইন্টার ফ্যাশনে মেতেছেন সোনামণি সাহা। শহরে শীত পড়তেই সোনামণি শুরু করেছেন ফ্যাশন নিয়ে গবেষণা। সেই ছবি তিনি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে। যেখানে তাঁকে কালো রঙের লেদার জ্যাকেটে দেখা গিয়েছে। সঙ্গে পরেছেন ট্যাঙ্ক টপ। মেকআপ বলতে তেমন কিছুই নেই। শ্যুটিংয়ে যাওয়ার পথে মোহরের রূপ ছেড়ে এখন তিনি সোনামণি অর্থাৎ নিজের আসল রূপে ফিরে এসেছেন। যেখানে তাঁকে দেখে আট থেকে আশি সকল ভক্তরাই মাথায় হাত তুলেছে।