বাবুল সুপ্রিয় গলায় রবীন্দ্র সঙ্গীতের ভক্ত বহু মানুষ। কিন্তু সেই তারকাই বেশ কিছু বছর ধরে ব্যস্ত কেবলই সংসদভবণ আর রাজ্য রাজনীতি নিয়ে। কিন্তু শিল্পী মন খুব বেশিদিন কি সুর-তাল-লয় থেকে সরে থাকতে পারে! হয়তো নয়। তাই দাপটের সঙ্গে আবারও গানের জগতে নিজের ক্ষমতা প্রমাণ করলেন বাবুল সুপ্রীয়। অনবদ্য কণ্ঠে এবার মুক্তি পেল বাবুলের রবীন্দ্রসঙ্গীত ভিডিও। হ্যা, ভিডিও-ই, এটি একটি মিউজিক ভিডিও, যা প্রকাশ্যে আসে মঙ্গলবার। 

আরও পড়ুন- 'অব্যাহতি চাই', ভোটের দোরগড়ায় সরে দাঁড়ানোর ইচ্ছাপ্রকাশ TMC বিধায়ক চিরঞ্জিতের, জল্পনা তুঙ্গে

বাবুলের কথায়, এখন দর্শক ও শ্রোতারা, শোনার সঙ্গে সঙ্গে দেখাটাও বিশেষভাবে পছন্দ করে। তাই এক অনবদ্য দুই অধ্যায়ের গল্প বুঁনলেন বাবুল। এক সাক্ষাৎকারে নিজের এই ভিডিও অ্যালবাম নিয়ে বাবুল জানান, গানটাই মূল, তবে এই গানের কথা ও সুর না পাল্টে, তাকে এক কন্টেম্পরারি লুক দিতে চেয়েছেন তিনি। বহু যুগের ওপার হতে, গানটি রবীন্দ্রসঙ্গীতের মধ্যে এক উল্লেখযোগ্য গান, যা এক ভিন্ন লুক দিয়ে সকলের সামনে তুলে ধরলেন বাবুল সুপ্রিয়। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই তা সকলের নজর কাড়ল। 

বাবুলের কথায়, বেশ কিছুদিন আগেই ওস্তাদ রসিদ খানের সঙ্গে এই নিয়ে কথা হয়, তখনই মাথায় আসে যদি ক্লাসিকাল বন্দিশ রাখা যায়, তবে সকলের মনের ভিতরে ও বাইরে থাকা বৃষ্টিরা সহজেই এই গানের সঙ্গে ঝড়ে পড়তে পারবে সুর হয়ে। এক সুন্দর গল্পের বাঁধা এই গান। যা সকলকে উপহার দিলেন বাবুল। এর আগেও একাধিকবার বাবুল সুপ্রিয়র গলায় ঝড় তুলেছে রবীন্দ্র সঙ্গীত। এবারও তার ব্যতিক্রম হল না।