গুমনামী বাবা ছবিকে ঘিরে নানা জল্পনা এখনও তুঙ্গে। ছবির প্রেক্ষাপট, পটভূমিতে কী নয়া তথ্য তুলেধরতে চলেছেন পরিচালক তা বোঝা ভার। ফলেই নেটিজেনদের তোপের শিকার হতে হচ্ছে গুমনামী বাবাকে প্রায়সই। এরই মাঝে নিজের সোশ্যাল পেজে ছবি শেয়ার করলেন পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়। সেই ছবিতেই নজরে এল পরিচালকের মাথায় বন্দুক ঠেকিয়ে রয়েছেন সাংসদ। না, এখানে বাবুল সুপ্রিয়র পরিচয় গায়ক হিসেবে। গুমনামী বাবা ছবিতে গান গাইলেন তিনি।

আরও পড়ুনঃ মিতিন মাসি-র একগুচ্ছ লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কোয়েল মল্লিক

গানের রেকর্ডিং থেকেই এই মজার ছবি শেয়ার করেন পরিচালক। সঙ্গে জানান বাবুল সুপ্রিয়র গান গাইবার খবর। মাঝে বেশ কিছুদিন তাঁকে পর্দায় গান গাইতে দেখেননি ভক্তরা। ফলেই এই ছবিতে পুনরায় বাবুল সুপ্রিয়র গান পেতে চলেছে খবর প্রকাশ্যে আসা মাত্রই বেশ খুশি ভক্তরা।

 

 

শুধু তাই নয়, সৃজিৎ মুখোপাধ্যায় এই ছবি শেয়ার করে জানান তিনি মুখার্জী কমিশনের সঙ্গে জড়িয়ে থাকা ষড়ষন্ত্রের বিষদই তুলে ধরবেন এই ছবির মধ্যে দিয়ে। কিন্তু গুমনামী বাব ছবির মোড় কোন দিকে সে বিষয় বিষদে কিছু জানাননি পরিচালক। বর্তমানে পুরোদমে চলছে ছবির শ্যুটিং। মুখ্যভুমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে এই ছবিতে গুমনামী বাবার সঙ্গে নেতাজী অন্তর্ধান রহস্যের কোনও যোগসূত্র থাকবে কি না সেই বিষয় এখনও প্রকাশ্যে আসেনি।