Asianet News Bangla

কালো অন্তর্বাসে ঠিকরে বেরোচ্ছে 'বক্ষ-বিভাজিকা', নেটপোশাকে শরীর দেখাতেই অশ্লীল মন্তব্য দর্শনাকে

  • রিল ভিডিওতে নেটপোশাকে ধরা দিয়েছেন দর্শনা বণিক
  • কালো নেটের উপর দিয়ে দেখা গিয়েছে কালো রঙের অন্তর্বাস
  • স্বল্প পোশাকে  দর্শনার এই ভিডিও দেখেই ধেয়ে এসেছে নোংরা কটুক্তি 
  • বক্ষ-বিভাজিকা ফ্লন্ট করতে গিয়েই অশালীন মন্তব্যের শিকার টলি নায়িকা
bengali Actress Darshana banik flaunts her cleavage again gets trolled on facebook  BRD
Author
Kolkata, First Published Jul 5, 2021, 1:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ফের সোশ্যাল মিডিয়ায় বক্ষ-বিভাজিকা ফ্লন্ট করতে গিয়েই অশালীন মন্তব্যের শিকার টলি নায়িকা। 

 

আরও পড়ুন-১৫-তে শুরু ১৮-তেই শেষ, চার বছরের যাত্রাশেষ 'রানি রাসমণি'র, রানিমার মৃত্যুতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-ঐশ্বর্য কি সত্যিই 'মানসিক ভারসাম্যহীন', কেন 'প্রতিবন্ধী' তকমা আজও ঘুচল না রাই সুন্দরীর

আরও পড়ুন-'শরীরী চাহিদায় বিছানা শেয়ার করে সিরিয়ালে কাজ', কটাক্ষের প্রতিবাদে সফল শ্রুতি, তদন্ত শুরু লালবাজারের

 

 

সম্প্রতি রিল ভিডিওতে নেটপোশাকে ধরা দিয়েছেন দর্শনা বণিক। যেখানে কালো নেটের উপর দিয়ে দেখা গিয়েছে কালো রঙের অন্তর্বাস। স্বল্প পোশাকে  দর্শনার এই ভিডিও দেখেই ধেয়ে এসেছে নোংরা কটুক্তি। নেটিজেনরা অনেকেই বলেছেন, অন্তর্বাসের উপর ওই কালো জালের মতো জিনিসটা না থাকলেই ভাল হতো। আবার অনেকে বলছেন, এরকম ভুল তিনি হয়তো আর দ্বিতীয়বার করবেন না। আবার কেউ বলেছেন, ওইটুকু আর না পড়লেই ভাল হতো। শরীরের গোপনাঙ্গ নিয়েও অশালীন মন্তব্য করতে ছাড়েননি সাইবারবাসী।

 

 

ক্লিভেজ শো-অফ করতে গিয়েই নানা কুৎসিত মন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী। যদিও এটা নতুন নয়, এর আগেও একাধিকবার অশ্লীল কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে। তবে প্রথমে ভয় পেলেও এই বিষয়গুলি এখন আর পাত্তা দেন না অভিনেত্রী।  নিজে একা নয়, এমনকী পরিবারও দর্শনার বিষয়গুলি মানিয়ে নিয়েছেন ধীরে ধীরে। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন।

কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত। টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। 

Follow Us:
Download App:
  • android
  • ios