বিকিনি  হোক কিংবা লো ডিপ নেক পোশাক সবেতেই পারফেক্ট টলিপাড়ার চিনি। এতদিনে টলিপাড়ার চিনিকে সকলেই চিনে গেছেন। বৈশাখের গরমে পারদ যেমন তুঙ্গে তেমনি মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদও সর্বদাই উর্ধ্বমুখী। কাঠফাটা গরমের মধ্যেও শরীরী উত্তাপে রীতিমতো আগুন জ্বালিয়েছেন অভিনেত্রী। মুহূর্তে হৃদস্পন্দন বাড়িয়েছেন সহস্র অনুরাগীর।

 

 

সম্প্রতি নিজের ইনস্টা-তে ভিডিও পোস্টেই ঝড় তুলেছেন নায়িকা। লকডাউনের নিয়ম মেনেই আপতত ঘরবন্দী জীবনই সঙ্গী মধুমিতার। তবে কিসের এত সাজগোজ। আসলে অবসরে রিল ভিডিওতে মজেছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা। শুধু তাই নয় ভিডিওর ক্যাপশনে বাতিল হয়ে যাওয়া পরিকল্পনাকেও চিয়ার্স জানিয়েছেন। এবং নিয়ম মেনে বাড়িতে থাকারও পরামর্শ দিয়েছেন ভক্তদের।

 

 

মধুমিতা কোন পরিকল্পনা ভেস্তে গেল। সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, লকডাউনের জন্যই সমস্ত পরিকল্পনা বাতিল হয়েছে নায়িকা। লকডাউনের জন্য বেশ কিছু শ্যুট আটকে গিয়েছে মধুর।  অভিনয়ের পাশাপাশি ড্রামস শিখবেন বলেও ঠিক করেছেন মধুমিতা। সেটাও হচ্ছে না এই লকডাউনের কারণে। বাড়িতে বসে থাকার জন্য মানসিকভাবে প্রস্তুত নন অভিনেত্রী। তবে শুধু অভিনয় নয়, পড়াশোনাও করছিলেন মধুমিতা। দেড় মাসের একটি কোর্সের জন্য আমেরিকা যাওয়ার পরিকল্পনা করেছিলেন, লকডাউন সেটাকেও ভেস্তে দিয়েছে। তাই অনলাইনে পড়াশোনা করবেন মধুমিতা। আপতত দিন গুনছেন মধুমিতা। পরিস্থিতি ঠিক হলেই বিদেশে উড়ে যাবেন অভিনেত্রী।